গৌরনদীতে ৮ম শ্রেণির ছাত্রী খুন

SHARE

5120বরিশালের গৌরনদী উপজেলায় সুন্দরদী এলাকায় হাত পা বাঁধা অবস্থায় কবিতা বেপারী (১৫) নামে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীর মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাতটার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

কবিতা ওই গ্রামের আয়নাল বেপারীর মেয়ে ও টরকী বালিকা বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। কবিতার স্বজনরা জানান, পার্শ্ববর্তী ধানডোবা গ্রামের লালমিয়া চৌকিদারের ছেলে আজাদ হোসেন কালু চৌকিদারের সঙ্গে কবিতার সম্পর্ক ছিল। রোববার রাত থেকে কবিতা নিখোঁজ হয়। প্রতিবেশী ফখরুল বেপারীর ছেলে এতে সহায়তা করে বলে তারা জানতে পারেন। এরপর আজ সকালে  কবিতাদের বাড়ির পার্শ্ববর্তী রাজু বেপারীর পুকুরে হাত পা ইট দিয়ে বাঁধা অবস্থায় মৃতদেহ ভেসে উঠতে দেখলে পুলিশে খবর দেয়া হয়।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন জানান, কবিতাকে হত্যা করা হয়েছে এতে সন্দেহ নেই। তবে কবিতার বাবা আয়নাল বেপারীর আচরণ ও অসংলগ্ন কথা তাদের মনে সন্দেহের সৃষ্টি করেছে। কারণ, কয়েক মাস আগে কবিতা কালুর সঙ্গে চলে যায়। এরপর তাকে ফিরিয়ে আনা হয়। গত পরশু ফের কবিতা বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর কবিতার স্বজনরা কালুদের বাড়িতে খোঁজ নেন। কালু এসময় বাড়িতে ছিল। তবে কবিতাকে সেখানে পাওয়া যায়নি। মেয়েকে না পেয়ে কবিতার পরিবার চলে আসেন।

সোমবার রাত একটার দিকে কবিতা তার বাসায় ফিরে। এসময় তার বাবা, ভাই ও মামা কবিতাকে লাঠি দিয়ে বেদম মারধর করে বলে জানা যায়।

ওসি মো. আলাউদ্দিন আরও জানান, মৃতদেহ উদ্ধারের পর পিঠে লাঠির আঘাতের অসংখ্য চিহ্ন রয়েছে। এসব কারণে কবিতার পরিবারকে সন্দেহের বাইরে রাখা যাচ্ছে না।