কুমিল্লায় পদকপ্রাপ্ত ৩ পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা

SHARE

5111কুমিল্লায় অস্ত্র, মাদক উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারে সাহসিকতাপূর্ণ অবদানের কারণে পিপিএম পদকপ্রাপ্ত জেলা গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ কামাল আকন্দসহ পুলিশের তিন কর্মকর্তাকে সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেয়া হয়।

জানা যায়, গত এক বছরে কুমিল্লায় অস্ত্র, মাদক উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারে অবদান রাখার কারণে জাতীয় পুলিশ সপ্তাহ উপলক্ষে ডিবির্উপ-পরিদর্শক (এসআই) শাহ কামাল আকন্দ পিপিএম পদক অর্জন করেন। এছাড়াও জেলার চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল নিজামী ও ডিবির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম আইজিপি পদক লাভ করেন। এ উপলক্ষে সোমবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পদকপ্রাপ্তদের জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

ওই অনুষ্ঠানে পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ও কর্মকর্তারা সংবর্ধিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে পুলিশ সুপার জানান, কুমিল্লায় গত এক বছরে ৭৩টি অবৈধ আগ্নেয়াস্ত্রসহ দেড় শতাধিক বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার এবং বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামি এবং ডাকাত ও তালিকাভুক্ত সন্ত্রাসীসহ ৬৬৬ জনকে গ্রেফতার করা হয়।

গত বছর আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধারে কুমিল্লা জেলা পুলিশ সারাদেশে পৃথক ক্যাটাগরিতে ‘ক’ গ্রুপে ২য় স্থান অর্জন করেছে। এছাড়া যানবাহনের রেজিস্ট্রেশন ফি ও মোটরযান আইনে বিভিন্ন মামলায় ১১ কোটি ৩৮ লাখ ৩৫ হাজার ৬১৪ টাকার রাজস্ব আদায় করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. আলী আশরাফ ভূঁইয়া, ডিআইও-১ মো. মাহবুবুর রহমান প্রমুখ।