কারাগার থেকে মুক্তি পেয়ে যা বললেন সাংবাদিক শামসুজ্জামান (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ : ডিজিটাল নিরাপত্তা আইনে জামিনের পর ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান সাংবাদিক শামসুজ্জামান। সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টায় তিনি কারাগার থেকে বের হয়ে আসেন। এ সময় তার কর্মস্থলের সহকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

Advertisement

কারাগার থেকে বের হয়ে শামস বলেন, কিছুটা মানসিকভাবে বিধ্বস্ত ছিলাম, এখন মানসিকভাবে  ঐ জায়গাটা থেকে বের হয়ে আসছি। আমার অফিস থেকে শুরু করে সাংবাদিক সমাজসহ যারা আমার পাশে ছিলেন এটা আমাকে সাহস জুগিয়েছে। সারা বাংলাদেশের মানুষের প্রতি আমি কৃতজ্ঞ যে তারা আমার পাশে ছিল।

Advertisement

তিনি আরও বলেন, সবাই খুব আন্তরিক ছিলেন এবং সবাই ইতিবাচকভাবে ব্যাপারটিকে পরিচালনা করেছেন। কারাগার, সিআইডি অফিস সব জায়গায় ইতিবাচক অ্যাপ্রোচ পেয়েছি। বারবার আমার খোঁজ ও নিয়েছেন, কোনো সমস্যা হচ্ছে কিনা। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

Advertisement

সাংবাদিক শামসুজ্জামান আরও যোগ করেন, সবার মতামত নিয়ে ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিত করা উচিত। এর আগে, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামানকে ২০ হাজার টাকার মুচলেকায় জামিন মঞ্জুর দিয়েছেন আদালত।