স্ত্রী শিশিরকে নিয়ে বিজ্ঞাপনে সাকিব (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ : বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে সফল ক্রিকেটার বলা হয় সাকিব আল হাসানকে।

Advertisement

তবে মাঠের বাইরে সাকিবকে নিয়ে আলোচনাটা আরও বেশি। বিভিন্ন সময় ইতিবাচক কিংবা নেতিবাচক বিভিন্ন ঘটনা ঘটিয়ে সংবাদের শিরোনামে আসেন তারকা এই ক্রিকেটার। বিজ্ঞাপনে অনেক সময় ব্যয় করাও সেই আলোচনার একটি।

Advertisement

 

তারকা ক্রিকেটার সাকিব বিভিন্ন বাণিজ্যিক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে থাকেন। তবে তাকে নিয়ে আলোচনাটা ভিন্ন কারণে। বিজ্ঞাপনের কাজ করতে গিয়ে অনুশীলনে সাকিবের সময় না দেয়া কিংবা কোনো সিরিজের আগে ফটোসেশনে না থাকা, এমন অভিযোগ তো প্রায়ই আসে তার বিরুদ্ধে।

Advertisement

তবে সাকিব দমে যাওয়ার লোক নয়। খেলার পাশাপাশি সমান তালে চালিয়ে যাচ্ছেন বিজ্ঞাপনের কাজ। তারকা ক্রিকেটার এবার অংশ নিলেন নতুন এক বিজ্ঞাপনে। সাকিবের এবারের বিজ্ঞাপনে আছে বিশেষত্ব। এ বিজ্ঞাপনে তার সঙ্গে মডেল হয়েছেন স্ত্রী উম্মে শিশির আল হাসান।  

Advertisement

সোমবার (৩ এপ্রিল) নিজের অফিশিয়াল ফেসবুক একাউন্টে বিজ্ঞাপনের ছবি পোস্ট করেছেন সাকিব। সেখানে দেখা যায়, ইয়ামাহা এফ জেড এস এর ভার্সন থ্রি ডিলাক্স এডিশনের বিজ্ঞাপন করছেন তিনি। ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ইয়ামাহা এফ জেড এস ভার্সন থ্রি ডিলাক্স এডিশন উদ্বোধন করতে উন্মুখ হয়ে আছি।

Advertisement

এদিকে বিজ্ঞাপন করলেও সাকিবকে নিয়ে ক্রিকেটপাড়ায় আলোচনা চলছে বেশ। কয়েকদিন ধরেই আলোচনার শীর্ষে ছিল, আইপিএল খেলতে সাকিব-লিটনের এনওসি পাওয়ার বিষয়টি। অবশেষে সে টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়েই নিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সোমবার বেশকিছু গণমাধ্যমের বরাতে বিষয়টি জানা গেলেও সাকিব নিজে এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।