গান নয়, এখন মাছ চাষে ব্যস্ত কন্ঠশিল্পী আগুন

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি, শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩ : ১৯৯৩ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার ‘বাবা বলে ছেলে নাম করবে’ গানটি হঠাৎ করেই ছড়িয়ে পড়ল সেই সময়ের তরুণদের মুখে মুখে। শুধু সেই সময় নয়, আজও সমানভাবে জনপ্রিয় গানটি। এরপর পরে সেই কণ্ঠে গাওয়া ‘ও আমার বন্ধু গো’, ‘আমার স্বপ্নগুলো কেন এমন’, ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু’; বলছি এমন অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী আগুনের কথা। যিনি আপাতত গান নয়, ব্যস্ত রয়েছেন মৎস্য খামার নিয়ে।

Advertisement

একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। গত বৃহস্পতিবার ছিল আগুনের জন্মদিন। দিনটি তিনি কাটিয়েছেন মানিকগঞ্জে, সেখানে এই শিল্পী তৈরি করছেন তার মাছের খামার।
আগুন
এ নিয়ে সংবাদমাধ্যমের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘‘মানিকগঞ্জের সিংগাইরে একটি দিঘি করেছি। এখানে মাছ চাষ করব। নাম দিয়েছি ‘ডিজিটাল দিঘি’, যার চারপাড়ে লাগানো হয়েছে অনেক খেজুর গাছ। থাকছে ইলেকট্রিকের বেড়া আর সিসি ক্যামেরা। এখন থেকে আমার ঠিকানা হবে এটাই।

Advertisement

‘‘সপ্তাহে একদিন এখানে এসে সময় কাটাব। খিচুড়ি রান্না হবে। গ্রামের লোক খাবে। মৎস্য খামারের পাশাপাশি আগামীতে এখানেই একটি ডেইরি ফার্মের পরিকল্পনা করছি।’’
আগুন
গানের পাশাপাশি অভিনয়েও প্রায় নিয়মিতই ছিলেন আগুন। তাই গান-অভিনয়ের ব্যস্ততা নিয়ে জানতে চাইলে এই কণ্ঠশিল্পী বলেন, ‘গান-অভিনয় নয়, এখন মৎস্য খামার নিয়ে ব্যস্ততা বলতে পারেন। আগে কাজটি গুছিয়ে নিই। তারপর সব হবে। এরই মধ্যে বেশ কয়েকটি নতুন গানের কাজ করেছি, যা এখনও শেষ হয়নি। কথা-সুর-সংগীত নিয়ে কাটাছেঁড়া চলছেই। সম্প্রতি একটি তথ্যচিত্রের জন্য গানের পাশাপাশি সুর করেছি।’

Advertisement