দুঃসময়ে অভিনেত্রীর বাড়িতে মদের আসর (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,বিনোদন প্রতিনিধি,২৩ এপ্রিল : মানুষ অদৃশ্য এক শত্রুর বিরুদ্ধে প্রাণপণে লড়াই করছেন। অসংখ্য মানুষ খাবারের জন্য হাহাকার করছেন। ঠিক এই দুঃসময়ে বাড়িতে মদের আসর বসিয়ে বিতর্কের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী অনিতা রাজ।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বুধবার রাতে মুম্বাইয়ের পালি হিল সংলগ্ন অ্যাপার্টমেন্টে অনিতা রাজ এবং তার স্বামী বেশ কজন বন্ধু-বান্ধবদের বাড়িতে পার্টি করার আমন্ত্রণ জানান। কিন্তু বিষয়টি অনিতার অ্যাপার্টমেন্টের নিরাপত্তাকর্মীর নজরে আসে। এরপর তাৎক্ষণিকভাবে অনিতা এবং তার স্বামী সুনীলের বিরুদ্ধে নিকটস্থ থানায় অভিযোগ করেন তিনি। থানা থেকে অভিনেত্রীর বাড়িতে ফোন করে পার্টি বন্ধের নির্দেশ দেওয়া হয়, না হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথা জানায় পুলিশ।

যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রী অনিতা রাজ। এ প্রসঙ্গে সাংবাদমাধ্যমটিতে তিনি বলেন, ‘আমার স্বামী একজন চিকিৎসক। তার এক বন্ধুর শরীর খারাপ হওয়ায় চিকিৎসার জন্য আমাদের বাড়ি এসেছিলেন। সঙ্গে তার স্ত্রীও এসেছিলেন। মানবিকতার খাতিরে আমার স্বামী তাদের না বলতে পারেননি। এসব অভিযোগ মিথ্যা।’

অনিতা রাজ অভিনেতা জগদীশ রাজের মেয়ে। তার অভিনীত সিনেমা হলো—‘ইনসানিয়ত কে দুশমন’, ‘ঘর কি ইজ্জত’, ‘সত্যমেব জয়তে’, ‘হিরাসত’ প্রভৃতি।