রামগতিতে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি,২৩ এপ্রিল : লক্ষ্মীপুরের রামগতিতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মো. লিটন (২৫) নামে এক যুবককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ধর্ষণের শিকার তরুণী নিজেই বাদী হয়ে রামগতি থানায় এ মামলা দায়ের করেন। এর আগে মঙ্গলবার সকালে উপজেলার শ্যামলগ্রাম এলাকার নিজ বসতঘরে ওই তরুণীকে একা পেয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ করা হয়। অভিযুক্ত লিটন একই উপজেলার চরসেকান্তর এলাকার মৃত মো. হানিফের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।
পুলিশ ও ধর্ষিতার পরিবার জানান, লিটনের সঙ্গে ওই তরুণীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। ঘটনার দিন তরুণীর বাড়িতে কেউ না থাকার সুযোগে লিটন তার সঙ্গে দেখা করতে যান। এ সময় বিয়ের প্রলোভনে দেখিয়ে তিনি তরুণীটিকে জোরপূর্বক ধর্ষণ করেন। একপর্যায়ে মেয়েটির আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে লিটনকে হাতেনাতে ধরে ফেলে। পরে পারিবারিকভাবে বিষয়টি সমাধানের কথা বলে স্বজনরা লিটনকে ছাড়িয়ে নেন। কিন্তু এর পর থেকে লিটন এলাকা ছেড়ে গা-ঢাকা দেয় । সেই সঙ্গে লিটনের পরিবার কোনো উদ্যোগ না নিয়ে ওই তরুণীর পরিবারকে হুমকি-ধমকি দিতে থাকে। এ ঘটনায় মেয়েটি বুধবার রাতে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত লিটনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত লিটনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।