রিচার্জে প্রতি ঘণ্টায় রবির গোল্ড কয়েন অফার

SHARE

151মোবাইল ফোন অপারেটর রবি গোল্ডেন রিচার্জ নামে একটি মেগা রিচার্জ ক্যাম্পেইন চালু করেছে । ৩০ দিনব্যাপি  চলবে এই অফার। অফারটির আওতায় ৩৯ টাকা রিচার্জে প্রতি ঘণ্টায় দুইজন রবি গ্রাহক নিশ্চিতভাবে গোল্ড কয়েন জিততে পারবেন।

পাশাপাশি রাত-দিন ২৪ ঘণ্টাই সাতদিন পর্যন্ত সেকেন্ডে এক পয়সায় কথা বলার সুযোগ পাবেন গ্রাহকরা। বিশেষ কলরেটটি শুধু স্থানীয় নম্বরের ক্ষেত্রে প্রযোজ্য হবে। ক্যাম্পেইন চলাকালে অফারটি একাধিকবার গ্রহণ করা যাবে। তবে ব্যালেন্স ট্রান্সফারের ক্ষেত্রে অফারটি কার্যকর হবে না।

উদ্যোক্তা ও ইজি লোড গ্রাহক ব্যতীত রবির সকল প্রি-পেইড গ্রাহক অনন্য এই ক্যাম্পেইনে অংশ নিতে এবং বিশেষ কলরেট উপভোগ করতে পারবেন। প্রতি ঘণ্টায় ৩৯ টাকা রিজার্জ করা প্রথম দুইজন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। ক্যাম্পেইন অফারটি উপভোগ করতে সকাল ৬টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত (প্রতিদিন ১৮ ঘন্টা) রিচার্জ করতে হবে রবি গ্রাহকদের।

প্রতিদিন মোট ৩৬ জন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। ৭৭৭৭ কোড থেকে ৩৯ টাকা রিচার্জ করা গ্রাহকদের তাদের রিচার্জ পজিশন ও সময় জানিয়ে দেয়া হবে। একটি ভয়েস কলের মাধ্যমে বিজয়ীদের তাদের পছন্দ অনুযায়ী রবি সেবা থেকে গোল্ড কয়েন সংগ্রহ করার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

রবি সর্বোচ্চ সাতদিন পর্যন্ত বিজয়ীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করবে এবং তা সম্ভব না হলে পুরস্কারটি বাতিল বলে গণ্য হবে। গোল্ড কয়েন সংগ্রহ করতে জাতীয় পরিচয়পত্র অথবা মেয়াদ আছে এমন যেকোনো ছবিসহ পরিচয়পত্র (পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স), সিম নিবন্ধনপত্র (যদি থাকে) এবং ওই সিমটি সঙ্গে আনতে হবে গ্রাহককে। একমাত্র রবি সেবা কেন্দ্রগুলো থেকে গোল্ড কয়েন বিতরণ করা হবে।