বাউশিয়া ইউ.পি নির্বাচনে তারুণ্যদীপ্ত হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মান্নান দেওয়ান মনা

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),মুন্সিগঞ্জের গজারিয়া প্রতিনিধি ,বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ২৮ চৈত্র ১৪৩০ : সারা দেশে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। গুঞ্জন রয়েছে সারা দেশের ন্যায় মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় শীঘ্রই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই এ নিয়ে উপজেলার  বাউশিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা ও মিশ্র প্রতিক্রিয়া। বাউশিয়া ইউনিয়নের সাধারন মানুষের ভালোবাসায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আশা ব্যাক্ত করেন আলহাজ্ব আব্দুল মান্নান দেওয়ান মনা।

Advertisement

তারুণ্যদীপ্ত জনপ্রিয় হেভিওয়েট সাবেক দুই দুইবারের বাউশিয়া ইউ.পি চেয়ারম্যান আবারও চেয়ারম্যান পদপার্থী হওয়ার ঘোষণা দিলেন আলহাজ্ব আব্দুল মান্নান দেওয়ান মনা। এ বিষয়ে আলহাজ্ব আব্দুল মান্নান দেওয়ান মনা বলেন, সাধারন মানুষ আমার পরম আত্মীয়। আমি আমার পরিবার থেকে শিক্ষা নিয়ে সমাজে সেবামূলক কাজে সাথে সক্রিয় আছি। সর্বদাই সেবার ব্রত নিয়ে সাধারন মানুষের পাশে আছি। তাই এলাকার সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠি।তিনি আরও বলেন বাউশিয়া ইউনিয়ন পরিষদের সাধারন জনগণ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই ব্রত পালনে সফল হতে পারি।

Advertisement

এ দিকে এলাকাটির সাধারন জনগন বলছেন আলহাজ্ব মান্নান দেওয়ান মনা এই এলাকায় শুধু নাম নয় সে এলাকার রাজনৈতিক ব্রান্ড আসন্ন নির্বাচনে যিনি ট্রাম কার্ড চমক দেখাবে। আলহাজ্ব মান্নান দেওয়ান মনা এক পরিচ্ছন্ন সৎ মেধাবী পরিশ্রমি তারুণ্য দীপ্ত নেতা। তিনি আমাদের সাধারন মানুষের কন্ঠস্বর, গজারিয়া উপজেলার পরীক্ষিত রাজনৈতিক পরিবারের সদস্য আলহাজ্ব আব্দুল মান্নান দেওয়ান মনা অপর দিকে খোঁজ নিয়ে জানা যায় আলহাজ্ব আব্দুল মান্নান দেওয়ান মনা ইতিমধ্যেই এলাকার সব শ্রেনী পেশার সাধারন মানুষদের তাদের অধিকার আদায়ে সংগঠিত ও ঐক্যবদ্ধ করেছে। এলাকায় আওয়ামী লীগ সহ সহযোগী অঙ্গসংগঠন গুলোকে শক্তিশালী ও বেগবান করে তুলেছেন।স্থানীয় রাজনৈতিক বোদ্ধারা বলছেন বাউশিয়া ইউনিয়নে পরবর্তি চেয়ারম্যান হিসেবে প্রবল সম্ভবনা ও যোগ্যতা রয়েছে আওয়ামী আইডল খ্যাত চমকপ্রদ নেতা আলহাজ্ব আব্দুল মান্নান দেওয়ান মনা।

Advertisement