শাকিবের বাসায় একই অনুষ্ঠানে হাজির অপু-বুবলী, কী ঘটেছিল জানেন? (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),বিনোদন প্রতিনিধি ,বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ২৮ চৈত্র ১৪৩০ : ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। তাদের জীবনে একটাই নায়ক শাকিব খান। যে নায়ক দুজনকেই মন দিয়েছেলেন। তবে এখন আর কারও সঙ্গে ভালোবাসার বিনিময় নেই। কিন্তু শাকিবের বাড়িতে নিয়মিত যাতায়াত রয়েছে সাবেক দুই জীবন সঙ্গীর।

Advertisement

একটা সময় বাংলা সিনেমা মানেই ছিল শাকিব খান আর অপু বিশ্বাস। দীর্ঘদিন প্রেমের পর তারা গোপনে বিয়ে করেন ২০০৮ সালে। বিয়ের ১০ বছর পর তারা সম্পর্কে ইতি টানেন। এরপর শাকিব খান জুটি বাঁধেন বুবলীর সঙ্গে। তবে এখন দুজনই অতীত।

Advertisement


অতীত হলেও দুই জনের ঘরেই শাকিবের ফুটফুটে দুটি পুত্র সন্তান রয়েছে। অপু বিশ্বাসের ঘরে রয়েছে আব্রাম খান জয়, অন্যদিকে বুবলীর সংসারে শেহজাদ খান বীর। দুই সন্তানের প্রতিই যথাযথ দায়িত্ব পালন করেন ঢালিউড সুপারস্টার।
বিভিন্ন অনুষ্ঠান, উপলক্ষে সন্তানদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় নায়ককে। ভীষণ উপভোগ করেন তাদের সংস্পর্শ।
তবে দুই ভাই অর্থাৎ শাকিবের দুই সন্তান কী এক সঙ্গে সময় কাটানোর সুযোগ পান। কিংবা অপু-বুবলীর কখনও মুখোমুখি দেখা হয়? সম্প্রতি বুবলী এমন প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন একটি বেসরকারি টেলিভিশের সাক্ষাৎকারে।

Advertisement

 
বুবলী বলেন, ‘শাকিব খানের বাসায় আমাদের (অপু বিশ্বাস ও জয়) একসঙ্গে দেখা হয়। আমরা একই অনুষ্ঠানে হাজির হলে, সেখানে আমাদের দেখা হয়। তবে দেখা হলে সেখানকার পরিবশ খুবই স্বাভাবিক থাকে।’
জয় ও বীরকে নিয়ে বুবলী বলেন, ‘তারা দুজনেই ভাই হিসেবে নিজেদেরকে চেনে। আমি বীরকে সবসময় বলি, জয়কে সালাম দিতে। তাদের বাবা শাকিব খানও দুজনকে শিখিয়ে দেয়, ছোট ভাইকে আদর করো। বড়কে সম্মান করো। সবাই মিলেই বাচ্চাদের নিয়ে একটি সহযোগিতাপূর্ণ সম্পর্ক থাকে।’