ছিনতাই করতে এসে দুই পুলিশ সদস্য গ্রেপ্তার (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),টাঙ্গাইলের মির্জাপুর প্রতিনিধি,মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪  : টাঙ্গাইলের মির্জাপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ধেরুয়া এলাকায় ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৪ মার্চ) রাতে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

গ্রেপ্তারকৃত দুইজন মানিকগঞ্জের দৌলতপুর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তারা হলেন- রিপন রাজবংশী এবং মহসিন হোসেন।

সোমবার (২৫ মার্চ) রাতেই মধুপুর উপজেলার পিকআপচালক রানা বাদী হয়ে ওই দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম। পরে রাতেই তাদেরকে সাময়িক বহিস্কার করে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ধেরুয়া ফ্লাইওভার ব্রিজের দক্ষিণ পাশে একটি পিকআপ সিগনাল দেয়। এসময় চালক ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে পাশেই দেওহাটা পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে মামলার ভয় দেখিয়ে ১১ হাজার ৫৫০ টাকা ছিনিয়ে নেয়। পরে চালক ও হেলপারদের ডাকচিৎকারে স্থানীয়রা এসে ওই দুই পুলিশ সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩০ হাজার ২১০ টাকা, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডকাফ, পুলিশের পোশাক ও বেল্ট উদ্ধার করা হয়।

Advertisement

এই বিষয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, রাতে মহাসড়কে একটি পিকআপভ্যানের চালক ও তার সহকারীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেয় দুই পুলিশ সদস্য। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের আটক করে পুলিশকে জানায়। পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে বাদির অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।