লিফটে ঢুকেই পুলিশ কর্মকর্তার উদ্যম নাচ (ভিডিও)

SHARE

5117২৯ বছর পুলিশের ডেপুটি হিসেবে কাজ করেছেন টনি শ্রাব। এরপর চাকরি থেকে অবসরের সিদ্ধান্ত নেন তিনি। যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের এল পাসো কাউন্টির এ পুলিশ কর্মকর্তা অবসরের দিনে বেজায় খুশি।

অফিস থেকে শেষবারের মতো বেরিয়ে যাওয়ার জন্য লিফটে ঢুকেই আনন্দে নাচতে শুরু করেন টনি শ্রাব। সহকর্মীরাও একে একে লিফটে প্রবেশ করেন। তাদের দেখেও দমলেন না। নিজে তো নাচলেন সেই সঙ্গে সহকর্মীদেরও উৎসাহিত করলেন নাচতে।

দীর্ঘ দিনের সহকর্মীর অবসরের দিনে বুনো নাচে সঙ্গ দিলেন সহকর্মীরাও। কিন্তু কয়েক তলা নিচে নামার পর লিফটে ঢুকলেন খোদ শেরিফ। জ্যেষ্ঠ কর্মকর্তাকে লিফটে ঢুকতে দেখে থমকে যায় নাচ।

কিন্তু লিফটের দরজা খোলার সময় সহকর্মীদের নাচ এক ঝলক দেখে ফেলেছিলেন শেরিফ নিজেও। তার উপস্থিতিই সহকর্মীদের নাচ থামাতে বাধ্য করেছে; বুঝে ফেলেন তিনি। ২৯ বছর কাজ করে যে সহকর্মী অবসর নিচ্ছেন পুলিশ বিভাগ থেকে, তার বিদায়ের দিনটাকে সুখকর করে তোলার সুযোগ শেরিফও ছাড়লেন না। তাই নিজেও নাচতে শুরু করলেন।

ফক্স নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবের বিদায়ের দিনের এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। ২৯ জানুয়ারি পোস্ট করা এ ভিডিও এখন পর্যন্ত ৩৫ লাখ বার দেখা হয়েছে।