আরএফএল ও প্রাণ মিল্ক ক্যান্ডি দেশের শ্রেষ্ঠ পণ্য নির্বাচিত

SHARE

41দেশের বৃহত্তম ও জনপ্রিয় শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপের দুটি পণ্য শ্রেষ্ঠত্বের পুরস্কার (বেস্ট অ্যাওয়ার্ড) অর্জন করেছে। প্লাস্টিক বিভাগে আরএফএল ও কনফেকশনারি ক্যান্ডি বিভাগে প্রাণ মিল্ক ক্যান্ডি দেশের শ্রেষ্ঠ পণ্য হিসেবে পুরস্কার পায়। এছাড়াও স্পাইসি বিভাগে প্রাণ গুড়া মসলা দ্বিতীয় এবং মিল্ক বিভাগে প্রাণ মিল্ককে দেশের তৃতীয় শ্রেষ্ঠ ব্র্যান্ড হিসেবে পুরস্কার দেওয়া হয়।

শনিবার রাতে রাজধানীর রেডিসন ব্লু হোটেলের ওয়াটার গার্ডেনে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড বাংলাদেশ-২০১৫ অনুষ্ঠানে এসব পণ্যকে শ্রেষ্ঠ ঘোষণা করা হয়। বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই অনুষ্ঠানের আয়োজন করে।

দেশের দশটি ব্র্যান্ডকে এ শ্রেষ্ঠ পণ্যের পুরস্কার দেওয়া হয়। এ বিভাগে প্রথম স্থান অধিকার করে নেয় ফেয়ার অ্যান্ড লাভলি।দ্বিতীয় স্থান অর্জন করে রূপচাঁদা সয়াবিন তেল এবং তৃতীয় স্থানে হরলিকস। এছাড়া পর্যায়ক্রমে অন্যান্য ব্র্যান্ডগুলো হল- মোবাইল হ্যান্ডসেট সিম্ফনি, গ্রামীণফোন, লাক্স, রাঁধুনী মসলা, তীর সয়াবিন তেল, বাংলালিংক ও প্যারাসুট নারিকেল তেল।

স্থানীয় দশটি ব্র্যান্ডের মধ্যে প্রথম স্থানটি অর্জন করেছে মোবাইল সেট সিম্ফনি। দ্বিতীয় স্থানে রয়েছে- রাঁধুনী মসলা এবং তৃতীয় স্থানে তীর সয়াবিন তেল। এরপরে রয়েছে সুপার ফ্রেস সয়াবিন তেল, ওয়ালটন রেফ্রিজেটর, কোকালা লুডুলস, মিল্কভিটা, ওয়ালটন টিভি, তীর আটা ময়দা সুজি এবং স্যান্ডেলিনা সেন্ডল সোপ।

এছাড়াও ওরাল কেয়ার বিভাগে ক্লোজ আপ, ফেয়ারনেস বিভাগে ফেয়ার অ্যান্ড লাভলি, স্যাম্পো বিভাগে সান সিল্ক, লবণ বিভাগে এসিআই লবণ, বেভারেজে সেভেন আপ, আটা ময়দা সুজি বিভাগে-তীর, স্পাইসি বিভাগে রাঁধুনী, টিভিতে সনি, বটল ওয়াটারে মাম, টয়লেট ক্লিনারে হারপিক, হেয়ার ওয়েলে প্যারাসুট, টয়লেট সোপে লাক্স, মোবাইল হ্যান্ড সেটে সিম্ফনি, রেফ্রিজেরটরে ওয়ালটন, ফুটওয়ারে বাটা প্রভৃতি পণ্যকে শ্রেষ্ঠ পুরস্কারে ভূষিত করা হয়।

pran-pic

এছাড়াও প্রিন্ট মিডিয়ায় প্রথম আলো, এফএম রেডিওতে রেডিও ফূর্তি, ফ্যাশন হাউসে আড়ং, ফার্নিচারে অটবি এবং ফুড জয়েন্টে কেএফসি শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে। এ রকম মোট ৩৫টি বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ব্র্যান্ডকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশে শ্রেষ্ঠ ব্র্যান্ড হিসেবে বাংলাদেশ ক্রিকেট দলকে পুরস্কৃত করা হয়। বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে রান মেশিন নামে খ্যাত মুশফিকুর রহিমের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দেশের বিশিষ্ট ব্যবসায়িক নেতারা। এ সময় অনুষ্ঠানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা শরিফুল ইসলাম, মিলিয়ার্ড ব্রাউনের কান্ট্রি ম্যানেজার খন্দকার সামিনা আফরিন উপস্থিত ছিলেন।