ফেসবুকে ফলোয়ার বাড়ছে সোহেল তাজের

SHARE

4010স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সন্তান সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের রাজনীতিতে ফেরা না ফেরা নিয়ে শনিবার থেকে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা গুঞ্জন।

এই ইস্যু নিয়ে হঠাৎ করেই ফেসবুকে জনপ্রিয়তা বাড়তে থাকে সোহেল তাজের। তার ফেসবুক পেইজেও বাড়তে থাকে ফলোয়ারের সংখ্যা। শনিবার থেকে মাত্র দু’দিনে সোহেল তাজের ফেসবুক পেইজে ফলোয়ার বেড়েছে প্রায় দশ হাজারের মতো। শনিবার তার পেইজে ফলোয়ারের সংখ্যা ছিল প্রায় ৩০ হাজার। দু’দিন পর সোমবার তার ফেসবুক পেইজে ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৪১ হাজার।

উল্লেখ্য, রোববার কয়েকটি গণমাধ্যম খবরও প্রকাশ করে যে রাজনীতিতে ফিরছেন সোহেল তাজ। কিন্তু  সোমবার এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সোহেল তাজ জানান, গণমাধ্যমে প্রকাশিত আমার রাজনীতিতে ফিরে আসার খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন।

সোমবার ফেসবুক স্ট্যাটাসে সোহেল তাজ জানান, দুই বোনকে সঙ্গে নিয়ে বাবা তাজউদ্দীন আহমদ ও মা জোহরা তাজউদ্দীনের নামে গঠিত ‘মেমোরিয়াল ফাউন্ডেশন’ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছি আমি। বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবগত করতে শনিবার রাতে গণভবনে যাই। পরে কয়েকটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করে যে, আমি রাজনীতিতে ফিরে আসছি, যা সম্পূর্ণ মিথ্যা।