ভুয়া র‌্যাব পরিচয়ে ছিনতাই, প্রাইভেটকারসহ গ্রেপ্তার ২

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),টাঙ্গাইলের মির্জাপুর প্রতিনিধি, মঙ্গলবার, ২৯ আগস্ট  ২০২৩ : টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যাব পরিচয়ে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে তার কাছে থাকা ১৯ লাখ ১৯ হাজার টাকা ছিতাইয়ের ঘটনায় ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছিনতাইরের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, ছিনতাই হওয়া নগদ এক লাখ টাকাও উদ্ধার করা হয়।

Advertisement

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার নারায়নপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সফর উদ্দিন মুন্না (২২) ও কুমিল্লা জেলার হোমনা থানার দরিগাও গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে শামীম আহমেদ সবুজ (৩৩)।

Advertisement

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গ্রেপ্তারকৃত ২ আসামিসহ ৪ ডাকাত দল গত ২২ আগস্ট মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে শুভুল্যা থেকে র‌্যাব পরিচয়ে বিনিময় বাসে উঠে। বাসে থাকা হেলাল মোল্লাকে বাস থেকে নামিয়ে প্রাইভেটকারে উঠিয়ে গামছা দিয়ে চোখ বেধে হাতে হ্যান্ডকাফ পরায়। পরে তার সাথে থাকা ১৯ লাখ ১৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। কিছু দূরে গিয়ে হেলাল মোল্লাকে নামিয়ে দিয়ে চলে যায়। পরদিন ২৩ আগষ্ট হেলাল মোল্লা মির্জাপুর থানায় একটি মামলা করেন। মামলার প্রেক্ষিতে ডিবি ও মির্জাপুর থানা পুলিশের একটি টিম একজনকে ময়মনসিংহ ও অপরজনকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করে।

Advertisement