সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

SHARE

1989প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা একদিনের সফরে সিলেট পৌঁছেছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টা ৫৫ মিনিটে তিনি হেলিকপ্টারযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এর আগে সকাল ১০টা ৫০ মিনিটে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন প্রধানমন্ত্রী।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ।

এর পরপরই প্রধানমন্ত্রী বিমানবন্দর থেকে সরাসরি হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওনা হন।

এখানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক, সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, মহিলা আওয়ামী লীগ নেত্রী আসমা কামরান, মিনা চৌধুরী, নাজমিন হোসেন, শামসুন নাহার মিনু প্রমুখ।

হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে রওয়ানা হন।

এই মাজার জিয়ারত শেষে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরের মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষে প্লাটিনাম জুবিলি উৎসবে যোগ দেবেন।

ওই অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী সিলেট সার্কিট হাউসে বিশ্রাম ও মধ্যাহৃভোজ শেষে বিকেল ৩টায় জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষন দেবেন। আলিয়া মাদ্রাসার জনসভা শেষে তিনি সরাসরি ওসমানি বিমানবন্দর হয়ে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন বলে প্রধানমন্ত্রী সফরসূচি সূত্রে জানা গেছে।