তামিমকে ফিরে আসার আহ্বান পাপনের (ভিডিও)

SHARE

 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),খেলাধূলা প্রতিনিধি,শুক্রবার, ০৭ জুলাই ২০২৩ : আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গন থেকে হঠাৎ করে তামিম ইকবাল অবসরের ঘোষণা দেন। এ নিয়ে ক্রিকেট মহল থেকে শুরু করে সাধারণ মানুষের মাঝে আলোচনার ঝড় ওঠে। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও তামিমের এমন সিদ্ধান্তে হতবাক হয়েছে।

Advertisement

এমন সিদ্ধান্ত থেকে তামিমকে সরে আসার আহ্বান জানিয়েছেন নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার রাতে বিসিবির জরুরি বৈঠকের পর আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

এ সময় পাপন বলেন, তামিম একজন পেশাদার খোলোয়াড়, তার এমন সিদ্ধান্ত আমাদের বিস্মিত করেছে। সে একা এ ধরনের সিদ্ধান্ত গ্রহণ করেনি।

Advertisement

তিনি বলেন, সামনে বড় দুটি টুর্নামেন্ট আছে। একটি এশিয়া কাপ, অন্যটি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপে বাংলাদেশ ভালো কিছুর আশাও করছিল। এমন সময় তামিমের অবসরের সিদ্ধান্ত দলের জন্য বড় এক ধাক্কা।

এদিকে হুট করে তামিম ইকবাল আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেওয়ায় এই মুহূর্তে কোনো অধিনায়ক নেই বাংলাদেশ ওয়ানডে দলের। সিরিজের মাঝপথে বলে নতুন নেতৃত্ব বাছাইয়ের জন‍্য খুব একটা অপেক্ষার সময় নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির।

Advertisement

এখনও দেশের সফলতম ব‍্যাটসম‍্যানের সিদ্ধান্ত বদলের জন‍্য অপেক্ষায় থাকার কথা জানালেন নাজমুল হাসান। একই সঙ্গে বললেন, শেষ পর্যন্ত তামিম সিদ্ধান্তে অটল থাকলে আফগানিস্তানের বিপক্ষে শেষ দুই ওয়ানডেতে দলকে নেতৃত্ব দেবেন লিটন দাস।