নাসির-তামিমার বিরুদ্ধে মামলা: মায়ের বিরুদ্ধে মেয়ের সাক্ষ্য (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আইন আদালত প্রতিনিধি,মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩ : তালাক না দিয়ে অন্যকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসাইন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন তামিমার মেয়ে রাফিয়া হাসান তুবাসহ দুজন।

Advertisement

মঙ্গলবার (৪ জুলাই) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে তারা সাক্ষ্য দেন। অপর সাক্ষী হলেন বাদী রাকিবের মামা লুৎফর রহমান।

বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান জানান, প্রথমে রাকিবের মামা লুৎফর রহমানের সাক্ষ্য গ্রহণ শেষ করেন আদালত। এর পর সবাইকে এজলাস কক্ষ থেকে বের করে দিয়ে ক্যামেরা ট্রায়ালের মাধ্যমে তামিমার মেয়ে তুবার জবানবন্দি রেকর্ড করেন আদালত। জবানবন্দিতে তুবা মায়ের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন।

এদিন নাসির ও তামিমা আদালতে হাজিরা দেন। এ মামলায় চারজনের সাক্ষ্য শেষ হয়েছে।

Advertisement

গত বছরের ৯ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসাইন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন একই আদালত। নাসিরের শ্বাশুড়ি সুমি আক্তারকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

এর পর গত বছরের ৬ মার্চ মহানগর দায়রা জজ আদালতে নাসির ও তামিমার বিরুদ্ধে চার্জ গঠনের আদেশের বিরুদ্ধে রিভিশন করেন তাদের আইনজীবী কাজী নজিব্যুল্লাহ হিরু। এদিকে, সুমি আক্তারকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে রিভিশন দায়ের করেন বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান।

৩১ জানুয়ারী বাদীপক্ষ ও আসামিপক্ষের আবেদনের শুনানি শেষ হয়। ২৮ ফেব্রুয়ারি ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত আসামি ও বাদীপক্ষের পৃথক দুটি রিভিশন খারিজ করে দেন। অর্থাৎ নাসির হোসাইন ও তামিমা সুলতানার বিচার চলবে। মামলার দায় থেকে অব্যাহতি পাওয়া সুমি আক্তার বিচারের মুখোমুখি হবেন না মর্মে আদেশ দেন আদালত।

Advertisement

২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন তাম্মির আগের স্বামী রাকিব হাসান।