ঈদ কেনাকাটা : একই ছাদের নিচে বাহারি আয়োজন (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি ,রোববার, ২৫ জুন ২০২৩ : ঈদ ঘিরে ভিড় বেড়েছে ফ্যাশন হাউজগুলোতে। বিক্রিবাট্টার অনিশ্চয়তা নিয়েও নতুন পোশাকের আয়োজনে বিক্রেতাদের কমতি নেই। নানান নকশার পোশাকের পাশাপাশি একই ছাদের নিচে আছে বাহারি পাদুকার আয়োজন। আর এমন ব্যয়বহুল দিনগুলোতে দারুণ সব উপহার নিয়ে গ্রাহকের পাশে আছে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ।

Advertisement

হাল ফ্যাশনের ধারায় সালোয়ার কামিজ বা থ্রি-পিসের রাজত্ব যুগে যুগে। আর তা যদি হয় বিশেষ কোনও উৎসব, তাহলে যেন এ পোশাকের গুরুত্ব বেড়ে যায় দ্বিগুণ।

ঈদ ঘিরে তাই কামিজ, কুর্তি আর থ্রি-পিসের বিপুল আয়োজনে সেজেছে ফ্যাশন হাউজ ক্লসেট ক্লাউড। যেখানে প্রতিটি পোশাকেই রয়েছে নিজস্বতা।

লেস, বাটন, স্টোন কিংবা সিকুইনে নকশা করা পোশাক যেমন মিলবে, তেমনি মিলবে রোজকার পরিধেয় নরম কাপড়ের পোশাকও।

এক নারী ক্রেতা বলেন, ক্লসেট ক্লাউডের পোশাক বেস্ট। এখানকার পণ্য চমৎকার। তাই এখান থেকেই সব কিনি আমি।

Advertisement

আরেক ক্রেতা বলেন, ক্লসেট ক্লাউডের পোশাক আরামদায়ক। এর দামও নাগালের মধ্যে থাকে। এজন্য এখানে আসি। এছাড়া ঠেলাঠেলি করে পোশাক কিনতে হয় না।

অপর ক্রেতা বলেন, ক্লসেট ক্লাউডের পোশাক কালেকশন ভালো। এখানে সব ধরনের পণ্য পাওয়া যায়। দরও যুক্তিসঙ্গত। এজন্য এখানে আসি।

প্রতিটি পোশাকই রাখা হয়েছে ক্রেতাদের ক্রয়-ক্ষমতার মধ্যে। আর তাই ঈদ এলেই ক্লসেট ক্লাউডে ভিড় থাকে নজরে পড়ার মতো। নানা রঙ আর নকশার পোশাকের পাশাপাশি মিলবে রঙিন সুতোয় বোনা পাদুকা।

Advertisement

বিক্রেতা বলেন, এখানে বিক্রি মোটামুটি ভালো। বিকাশ প্রমোশনটাও বেশ। ফলে ক্রেতা সমাগম বাড়ছে।

খুশির ঈদ কেনাকাটায় পেমেন্ট বিকাশ করে ক্যাশব্যাক ডিসকাউন্টের পাশাপাশি একজন গ্রাহক পাবেন সর্বোচ্চ বিকাশ পেমেন্টে ভ্রমণ খরচসহ আর্জেন্টিনার ম্যাচ টিকেট জেতার সুযোগ।