দিতির সুস্থতা কামনায় ভক্তের দোয়া মাহফিল

SHARE

1920ব্রেন ক্যান্সার এবং পারকিনসন রোগে আক্রান্ত আশির দশকের জনপ্রিয় চিত্রনায়িকা দিতি বর্তমানে চিকিৎসাধীন রজাধানীর ইউনাইটেড হাসপাতালে। খোঁজ নিয়ে জানা গেছে, তার অবস্থার তেমন পরিবর্তন হয়নি।

দীর্ঘদিন ধরে অসুস্থ ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রীর সুস্থতা কামনা করছেন দেশব্যাপী তার ভ্ক্ত-প্রিয়জনেরা। প্রায় প্রতিদিনই চোখে পড়ছে ফেসবুকে নানা জনের স্ট্যাটাস। এদিকে দিতির সুস্থতা কামনায় বিএফডিসিতে দোয়া মাহফিলের আয়োজন করেছে তার এক ভক্ত। এ ভক্ত নাম প্রকাশে অনিচ্ছুক বলে জাগো নিউজকে জানিয়েছেন পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার।

তিনি জানালেন, আজ সোমবার, ১৮ জানুয়ারি সকাল থেকে বিএফডিসির জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে কোরআন খতম, মিলাদ, আলোচনা সভা ও তবারক বিতরণ করা হচ্ছে।

পারভীন সুলতানা দিতি দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।  সেখানে তার শারীরিক অবস্থার অবনতি  হলে চিকিৎসকরা অপারগতা প্রকাশ করেন। তারপরই দেশে ফিরিয়ে আনা হয় এ অভিনেত্রীকে। দিতি এখন রাজধানীর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেনে। সেখানে তার সঙ্গে রয়েছে তার ছেলে ও মেয়ে।