বিএনপি বিষ ছড়ানোর রাজনীতিতে বিশ্বাসী

SHARE

1909যুবলীগের চেয়ারম্যান ও সাংসদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি বিষ ছড়ানোর রাজনীতিতে বিশ্বাসী । তারা আগুনে ঝলসে যাওয়া বাংলাদেশ দেখতে চায়। সব বিষয়ে ব্যর্থ হয়ে বিএনপি নতুন সুরে পুনরায় সংলাপে বসতে চায়। আওয়ামী লীগ যখন সংলাপের আহ্বান জানিয়েছে তখন তারা সংলাপে রাজি হয়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর সফল করার উদ্দেশ্যে সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা চত্বরে স্থানীয় যুবলীগের উদ্যোগে আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত প্রসঙ্গে তিনি আরও বলেন, বাইরে বাইরে কুস্তি ভেতরে ভেতরে জামায়াতের সঙ্গে দোস্তি। তাই জঙ্গী সুরের নৃত্যে কখনো সংলাপ হতে পারে না।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পৌর নির্বাচনে আওয়ামী লীগ একক সংখ্যা গরিষ্ঠভাবে নিরঙ্কুস বিজয় লাভ করেছে। তাই বলে একক সম্রাজ্য ও দখলদারিত্ব গড়ে তোলা যাবে না। সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের প্রশ্রয় দেয়া যাবে না। আমাদের কাজ হবে চাঁদাবাজ, তোলাবাজ ও প্যাকেটবাজদের দমন করা এবং জনগণের মন জয় করার মতো কাজ করা।

শিবপুর উপজেলা যুবলীগের সভাপতি মাহাবুব আলম মোল্লা তাজুল এর সভাপতিত্বে পথ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ শিবপুর আসনের এমপি সিরাজুল ইসলাম মোল্লা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, জেলা যুবলীগের সভাপতি একরামুল ইসলাম, সাধারণ সম্পাদক বিজয় কৃষ্ণ গোস্বামী।