ইউটিউবে সক্রিয় হচ্ছেন আঁখি আলমগীর (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,মঙ্গলবার, ০৬ জুন ২০২৩ : গানের কারণে ব্যাপক জনপ্রিয় আঁখি আলমগীর। স্টেজ ও অডিও গানে নিয়মিত আছেন এই কণ্ঠশিল্পী।

পাশাপাশি ‘আঁখি আলমগীর অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেলও আছে তার। দীর্ঘ সময় চ্যানেলটির কার্যক্রম সীমিত ছিল। এবার এটি সক্রিয়ভাবে পরিচালনার সিদ্ধান্ত নিয়েছেন এই সংগীতশিল্পী।

গত ভালোবাসা দিবসে রবিউল ইসলাম জীবনের লেখা এবং কিশোর দাসের সুরে ‘নিয়ম ভেঙে আবার’ নামের একটি নতুন গান তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। এটি প্রকাশ হওয়ার পর থেকে প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পাচ্ছেন শ্রোতাদের কাছে থেকে।

Advertisement

এই গানের কারণে নতুন শ্রোতাদের কাছে তার চ্যানেলটিও দারুণ পরিচিতি পেয়েছে। এখন থেকে নিয়মিত এই ইউটিউব চ্যানেলে নতুন গান প্রকাশ করবেন আঁখি আলমগীর।

এ প্রসঙ্গে তিনি বলেন, ইউটিউব চ্যানেলটি অনেক আগে তৈরি হলেও এতদিন এটির কার্যক্রম গতিশীল ছিল না। কিন্তু নতুন সিদ্ধান্ত হচ্ছে এখন থেকে নিয়মিত ভিডিওসহ নতুন গান প্রকাশ করব আমি। কারণ শ্রোতারা আমার গান বেশ আগ্রহ নিয়েই শোনেন। তাদের কাছে আমি জীবনভর কৃতজ্ঞ থাকব। কারণ তারাই আমার গানের অনুপ্রেরণা। যতদিন বেঁচে আছি ততদিন গানেই নিয়মিত থাকব। কারণ শ্রোতারাই আমাকে আঁখি আলমগীর বানিয়েছেন। এ পর্যন্ত শ্রোতাদের কাছে আকাশচুম্বি ভালোবাসা পেয়েছি।

Advertisement

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পী সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ নামের একটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন। ‘তোমাকে খুঁজছে সবুজের হাত ধরে’ শিরোনামের গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।