আবু সাঈদের বক্তব্যকে ‘স্লিপ অব টাং’ বললেন রিজভী (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিশেষ প্রতিনিধি,মঙ্গলবার, ২৩ মে ২০২৩ : রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বক্তব্যকে ‘স্লিপ অব টাং’ বলে আখ্যা দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি বলেছেন, আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনাকে নিয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়কের বক্তব্য একটি ‘স্লিপ অব টাং’। এটা নিয়ে আওয়ামী লীগ উদ্দেশ্যমূলকভাবে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা করছে।

রিজভী আরও বলেন, পত্রিকায় দেখলাম চট্টগ্রামে সোমবার (২২ মে) প্রকাশ্যে পিস্তল হাতে নিয়ে মিছিল করেছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের বিনা-ভোটের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। জঙ্গি কায়দায় প্রকাশ্যে পিস্তল হাতে মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দিয়েছেন।

এ ঘটনার ২৪ ঘণ্টা পার হতে চললেও এখনো ‘পিস্তল মোস্তাফিজকে’ গ্রেপ্তার করেনি পুলিশ। তার বিরুদ্ধে কোনো মামলা পর্যন্ত হয়নি। এটি একটি ভয়ঙ্কর আলামত।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এখন রাজনীতির ভাষা ত্যাগ করে সন্ত্রাসীদের ভাষায় কথা বলছেন। আওয়ামী লীগ নেতাকর্মীরা জনাতঙ্ক রোগে আক্রান্ত।

রিজভী বলেন, জনগণকে ধোঁকা দিয়ে আর বোকা বানানো যাবে না। শিগগির জনগণের দাবি না মানলে সেদিন আর বেশি দূরে নয়, গণতন্ত্রকামী জনগণই এবার আওয়ামী লীগের সন্ত্রাসী রাজনীতি সমাধিস্থ করবে।