প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতার বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),রাজশাহী প্রতিনিধি,মঙ্গলবার, ২৩ মে ২০২৩ : প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আসামি করে সন্ত্রাস দমন আইনে পুঠিয়া থানায় মামলা করা হয়েছে।

Advertisement

রোববার (২২ মে) রাতে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন জানান, এই ঘটনায় সন্ত্রাস দমন আইনে পুঠিয়া থানায় মামলা হয়েছে। পুলিশ আসামি আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার করতে অভিযান চালাচ্ছে।

Advertisement

এদিকে সোমবার (২২ মে) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার করা হয়েছে কি না জানতে চান বিচারপতি কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ।

এ সময় পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় মামলা হয়েছে। তবে এখনও কোনও আসামি গ্রেপ্তার হয়নি।

গত ১৯ মে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে মহানগর ও জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচি ছিল। সেখানে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তার বক্তব্যে বলেন, আর ২৭ দফা ১০ দফার মধ্যে আমরা নাই।

Advertisement

এখন এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয় আমরা সব করবো ইনশাআল্লাহ। তার এই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে  ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।