যশোরে চোরাই সাইকেলসহ গ্রেফতার ৪ (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,রোববার, ১৯ মার্চ ২০২৩ :যশোরের ঝিকরগাছা ও চৌগাছা থেকে সংঘবদ্ধ চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় চোরাই ভ্যান, ১০টি বাইসাইকেল, মোটরসাইকেলসহ চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

রোববার (১৯ মার্চ) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisement

গ্রেফতাররা হলেন যশোর শহরের চাঁচড়া দক্ষিণপাড়ার আবদুল হক কাজীর ছেলে তরিকুল ইসলাম (২৫), ঝিকরগাছা উপজেলার আউলিয়া গ্রামের আবুল বাশারের ছেলে পারভেজ (২২), চৌগাছা উপজেলার পশ্চিম কারিগরপাড়ার হাবিবুর রহমানের ছেলে হাসানুর রহমান (৩০) ও বেড় গোবিন্দপুর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে হাবিবুর রহমান।
Advertisement
ওসি বলেন, গত ৩১ জানুয়ারি রাতে বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া এলাকার আবুজার মোল্লার বাড়িতে চুরি হয়। চোর স্বর্ণলংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। ওই ঘটনা তদন্ত করতে নেমে শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার কাগমারি এলাকা থেকে তরিকুল ইসলাম ও পারভেজ নামে দুজনকে আটক করা হয়।

Advertisement

‘এরপর তাদের দেয়া তথ্যমতে, চৌগাছা উপজেলার কারিগরপাড়া থেকে হাসানুর রহমানও আলমগীর হোসেন তুহিন নামে আরও দুজনকে গ্রেফতার করা হয়। এ সময় আটকদের কাছ থেকে একটি ব্যাটারিচালিত ভ্যান, ১৪টি বাইসাইকেল, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডমাইক, তিনটি মোবাইল ও তালা ভাঙা সরঞ্জাম উদ্ধার করা হয়।’
Advertisement

আটকরা সংঘবদ্ধ চক্র। তারা দেশের বিভিন্ন স্থানে চুরি করে থাকেন। আসামিদের নামে মামলা দিয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান ডিবির এ কর্মকর্তা।