নৌকা প্রতীকের বিরোধিতায় সভাপতির বহিষ্কার দাবি সম্পাদকের

SHARE

1367নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করার অভিযোগে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনকে বহিষ্কারের দাবি করেছেন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু। তিনি সদ্য সম্পন্ন হওয়া পৌর নির্বাচনে দলীয় প্রার্থী ছিলেন। শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, কলারোয়া পৌর নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে পাঁচজন দলীয় মনোনয়ন চান। এরমধ্যে আমি মনোনয়নপ্রাপ্ত হই। কিন্তু মনোনয়ন পাওয়ার পর থেকে উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, আ.লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী, শেখ আমজাদ হোসেন, আরাফাত হোসেন ও সহিদুল ইসলাম সংঘবদ্ধভাবে আমাকে হারাতে ষড়যন্ত্র শুরু করেন। দলীয় প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থী আরাফাত হোসেনের পক্ষে কাজ করেছেন ফিরোজ আহমেদ স্বপন।

এমনকি নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় নির্বাচনের দিন দলের নেতা-কর্মীদের মারধর করা হয়েছে। উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের ষড়যন্ত্রের কারণে তিনি পরাজিত হয়েছেন। এজন্য তাকে বহিষ্কার দাবি করে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এসময় আ.লীগ নেতা ও কেড়াগাছি ইউপি চেয়ারম্যান ভুট্টলাল গাইন, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।