গোপালগঞ্জের নবনির্বাচিত মেয়রের জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

SHARE

1369টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জের নবনির্বাচিত মেয়র এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। শনিবার দুপুরে  সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা  নিবেদন করা হয়।

পরে নব নির্বাচিত মেয়র কাজী লিয়াকত আলী লেকু ফাতেহা পাঠ, কবর জিয়ারত ও বিশেষ মোনাজাত করেন। এসময়  অন্যান্যের  মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি  ও গোপালগঞ্জ জেলা পরিষদের প্রশাসক চৌধুরী  এমদাদুল হক, জেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মাহবুব আলী খান, সহ-সভাপতি  সিকদার নূর মোহাম্মদ দুলু,  এস এম আক্কাস, অ্যাড. কাজী মেজবাহ উদ্দিন, গোপাপলগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি  ও সাবেক মেয়র  হাসমত আলী সিকদার চুন্নু, টুঙ্গিপাড়া পৌরসভার বিনা প্রতিদ্বন্দ্বীতায় নবনির্বাচিত মেয়র শেখ আহম্মাদ হোসেন মীর্জা,  সাবেক মেয়র এস এম ইলিয়াস হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

এছাড়া, চুয়াডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ওবায়দুর রহমান চৌধুরী দলীয় নেতৃবৃন্দসহ পৃথকভাবে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানান।

চুয়াডাঙ্গা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহমুদুল ইসলাম, অ্যাড. তসলিম  উদ্দিন ফিরোজসহনেতা-কর্মীরা তার সঙ্গে ছিলেন।

পরে গোপালগঞ্জের  নির্বাচিত  কাউন্সিলরদের পক্ষ থেকে জাতির পিতার সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। গোপালগঞ্জ পৌরসভার নবনির্বাচিত ৯ কাউন্সিলর ও  সংরক্ষিত ৩ নারী কাউন্সিলর  এবং  টুঙ্গিপাড়ার নবনির্বাচিত কাউন্সিলররা এসময়  উপস্থিত ছিলেন।