জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত বাসেত মজুমদার

SHARE

1309বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আবদুল বাসেত মজমুদারের ৭৯তম জন্মদিন পালিত হয়েছে। শুক্রবার বিকালে এ উপলক্ষে বার কাউন্সিল প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করে সরকার সমর্থক সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ।

জন্মদিনে আইনজীবীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বাসেত মজুমদার। শুভেচ্ছা বক্তব্যে আইনজীবীরা বাসেত মজুমদারের শতায়ু কামনা করেন। সন্ধ্যায় বাসেত মজুমদার আইনজীবীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন।

আইনজীবী বশির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এএফ হাসান আরিফ। এছাড়া বাসেত মজুমদারকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

খাদ্যমন্ত্রী শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাসেত মজুমদার একটি প্রতিষ্ঠান। তিনি আইনজীবীদের অহঙ্কার। তিনি শতায়ু হোন এই কামনা করি। আমরা যেন তার নেতৃত্বে দীর্ঘদিন কাজ করতে পারি।

এছাড়া আইনজীবীদের মধ্যে বাসেত মজুমদারকে শুভেচ্ছা জানান অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, বার কাউন্সিলের সদস্য শম রেজাউল করিম, সুপ্রিমকোর্টের আইনজীবী এস এম মনির, রবিউল আলম বুুদু প্রমুখ। এছাড়া দেশের বিভিন্ন বারের আইনজীবী নেতারা বাসেত মজুমদারকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।