নিপুণকে পাঁচদিন নিষিদ্ধ পল্লীতে থাকতে হয়েছে (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২ : অভিনেত্রী নিপুণকে টানা পাঁচদিন রাজবাড়ির নিষিদ্ধ পল্লীতে থাকতে হয়েছে। এই পাঁচদিন নানা অভিজ্ঞতার মুখে পড়েছেন তিনি। সেখানকার মানুষদের জীবন-যাপন দেখেছেন অতি কাছ থেকে।

অবশ্য শুটিংয়ের জন্যই ওই নিষিদ্ধ পল্লীতে থাকা তার। সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ ছবিতে যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছেন এই নায়িকা।

আগামী ১৬ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। মুক্তি উপলক্ষে মঙ্গলবার এফডিসির ভিআইপি প্রজেকশন হল রুমে একটি সংবাদ সম্মেলন হয়। সেখানেই নিপুণ জানালেন নিষিদ্ধ পল্লীতে থাকার কথা।

‘বীরত্ব’ দিয়ে দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে আসছেন নিপুণ আক্তার। ছবিটি নিয়ে নিপুণ বলেন, এই সিনেমায় আমাকে একজন যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে। যে জীবনে সব হারিয়েও বেঁচে থাকার সপ্ন দেখে। আমার বিশ্বাস আমার চরিত্রটি অনেক অসহায় নিপীড়িত মেয়েদের স্বাভাবিক জীবনে ফিরতে সহায়তা করবে। তাদের আশা জাগাবে, তারা নতুন করে বাঁচতে চাইবে।’

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বললেন, ‘ নিষিদ্ধ পল্লীতে কাজ করা এটা আসলে একটা অন্যরকম অভিজ্ঞতা। সেটা দেখার জন্য আপনাদের হলে আসতে হবে।’

সাম্প্রতিক সময়ে পরাণ ও হাওয়া’ এর মাধ্যমে দর্শকরা হলে আসতে শুরু করেছেন। নতুন করে সিনেমা পুনর্জীবিত হয়েছে। এই পালে হাওয়া দেবে বীরত্ব। নিপুণ বলেন  পরাণ ও হাওয়া দেখে দেখে আপনারা যে স্বস্তি পেয়েছেন, বীরত্ব সিনেমাটা দেখেও আপনারা সেই স্বস্তিট পাবেন।’

ছবিটিতে  নিপুণের বিপরীতে একজন দালালের চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেতা ও অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম।

সাইদুল ইসলাম রানার প্রথম সিনেমা ‘বীরত্ব’তে নায়ক-নায়িকার ভূমিকায় আছেন মামনুন হাসান ইমন ও নবাগত নিশাত নাওয়ার সালওয়া। তাদের দুজনকেই দেখা যাবে চিকিৎসকের ভূমিকায়। এছাড়া খল চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। পুলিশ অফিসারের চরিত্রে আছেন শতাব্দী ওয়াদুদ। আরও আছেন বড়দা মিঠু ও জয়ন্ত চট্টোপাধ্যায়সহ অনেকে।