নোয়াখালী ও যশোর থেকে দু`টি মরদেহ উদ্ধার

SHARE

1173নোয়াখালীর কবিরহাটে কিশোরের এবং যশোরের ঝিকরগাছায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন থেকে জানা যায়-

নোয়াখালী:
নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়ন চন্দ্র শুদ্দি গ্রাম থেকে আবু তাহের শাকিল (১৫) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০ টায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আবু তাহের শাকিল ওই গ্রামের সোনামিয়া মেস্ত্রী বাড়ির মৃত আবুল হাশেমের ছেলে। সে স্থানীয় ভূঁইয়ারহাট বাজারের মিলন ওয়ার্কশপে শ্রমিকের কাজ করতো।

নিহতের বড় ভাই আবুল কাশেম বলেন, একটি সাইকেল নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার সন্ধ্যায় ভূঁইয়ারহাট বাজারের জাফরের দোকানের সামনে থেকে অজ্ঞাতনামা কয়েকজন শাকিলকে ধরে নিয়ে যায়। রাতে তিনিসহ পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও শাকিলের কোনো সন্ধান পাননি। শনিবার সকালে তারা জামতলা এলাকার একটি ধানক্ষেতের মধ্যে শাকিলের মরদেহ দেখতে পান।

তিনি অভিযোগ করে বলেন, তার ভাইকে হত্যার পর ধানক্ষেতে ফেলে রাখা হয়।

কবিরহাট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। এদিকে এসআই কামাল সাহেব স্থানীয় দোকনদার জাফর ও তার ছেলে মোশারেফ হোসেন রিকনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

যশোর:
যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের আটুলিয়া গ্রামের মাঠ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে মরদেহটি উদ্ধার করা হয়।

ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির উদ্দিন আহমেদ বলেন, লাশের শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় এবং কিভাবে তার মৃত্যু হয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।