বাসে ডাকাতির পর তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণও করে ৫ জন

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,মঙ্গলবার, ০৮ ফেব্রুয়ারি ২০২২ : বগুড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোনারতরী পরিবহনের একটি বাসে ডাকাতির পর এক তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণও করে ডাকাতদলের ৫ জন। ঘটনাটি গত ১৪ জানুয়ারির টাঙ্গাইলের এলেঙ্গা এলাকার। এটার তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসে এমন চাঞ্চল্যকর তথ্য।

সোমবার (৭ ফেব্রুয়ারি) ডিবির তেজগাঁও বিভাগের উপকমিশনার ওয়াহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) জিজ্ঞাসাবাদে এমন তথ্য জানিয়েছে ওই ডাকাত দলের সন্দেহভাজন পাঁচ সদস্য।

তারা হলো-রাসেল, জাকির, শাহিন, সুমন ও রফিক।

রাজধানীসহ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে বিভিন্ন ডাকাত দলের সদস্য সন্দেহে গ্রেফতার হওয়া ৩৭ জনের মধ্যে তারাও রয়েছে। ডাকাত দলের সন্দেহভাজন সদস্যদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এই জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রাসেল প্রথমে ধর্ষণের কথা স্বীকার করে। পরে জাকির, শাহিন, সুমন ও রফিকও ধর্ষণ করে বলে স্বীকার করে সে।

এদিকে বগুড়া থেকে ঢাকাগামী বাসটিতে ডাকাতির ঘটনায় ১৫ জানুয়ারি টাঙ্গাইলের মির্জাপুর থানায় মামলা করেন বাসটির একজন যাত্রী। তবে ধর্ষণের শিকার ওই তরুণী কোনো অভিযোগ করেননি এবং তার খোঁজও পায়নি গোয়েন্দা পুলিশ।

এ বিষয়ে ওয়াহিদুল ইসলাম বলেন, ‘আসামিরা জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। তবে ভুক্তভোগীকে পাওয়া যায়নি। স্থানীয় থানা বিষয়টি নিয়ে কাজ করছে।’