যে অভিমানে আট বছর একত্রে কাজ করেননি লোপামুদ্রা-নচিকেতা (ভিডিও)

SHARE
যে অভিমানে আট বছর একত্রে কাজ করেননি নচিকেতা-লোপামুদ্রা

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,রোববার, ০৫ ডিসেম্বর ২০২১ : নচিকেতা চক্রবর্তী ও লোপামুদ্রা দু’জনই গানের মানুষ। গানকে ঘিরেই তাদের বন্ধুত্ব। একটি গানের অনুষ্ঠানে এসে সম্পর্কের মধ্যে দূরত্ব সৃষ্টি হয় তাদের। এরপর অভিমানে সাড়ে আট বছর এক মঞ্চে গান করেননি নচিকেতা।

গায়িকা লোপামুদ্রা বলেন, আমার সঙ্গে সাড়ে আট বছর এক মঞ্চে গান করেননি নচিকেতা। একটি অনুষ্ঠানে মনোমালিন্য হয় তার। অনুষ্ঠানের নাম ছিল ‘নচিকেতা নাইট’। সেখানে নচিকেতা, আমি ও মনোময়ের গান গাওয়ার কথা। সেদিন নচিকেতা বলেছিলেন, তার একটি অনুষ্ঠান রয়েছে অন্য জায়গায়। এ কারণে তাকে আগে ছেড়ে দিতে হবে। কিন্তু আমি সেটা করিনি। সেই অভিমান থেকেই সাড়ে আট বছর আমার সঙ্গে অনুষ্ঠান করেননি তিনি।

গায়ক নচিকেতার সেই অভিমানের বরফ গলার কারণ হিসেবে গায়িকা বলেন, নচিকেতার কাছে বোধ হয় মনে হয়েছিল, আমার সঙ্গে সব ঠিক করে নেবে সে। এমনটা হয়েছে যে, আমি আর নচিকেতা একই অনুষ্ঠানে গান গাওয়ার ডাক পেয়েছি। তখন ম্যানেজারকে বলেছিলাম, নচিকেতা আমার সঙ্গে অনুষ্ঠান করবে কিনা তা জেনে নিতে। এছাড়া নচিকেতা যেন তার সুবিধামত গান গাইতে পারেন সেই নির্দেশনাও দিয়েছিলাম বলে জানান লোপামুদ্রা।

গায়িকা বলেন, নচিকেতাকে আমি খুব ভালোবাসি। একটি অনুষ্ঠানে তার সঙ্গে দেখা হয়েছিল আমার। তখন আমার সঙ্গে গান করতেন না তিনি। তাকে প্রশ্ন করেছিলাম, এই শোনো, তুমি তো নচিকেতা চক্রবর্তী। তুমি লোপামুদ্রার জায়গায় নেমেছো কেন? তুমি এটা করছো কেন আমার সঙ্গে? যাই হোক, সে পালিয়ে গিয়েছিল।

তিনি আরও বলেন, নচিকেতার সঙ্গে মনোমালিন্যের জন্য স্বামী জয় সরকারকে কখনো তার সঙ্গে কাজ করতে বাধা দেননি তিনি। প্রিয় শিল্পীর সঙ্গে সম্পর্কে ফাটল ধরলেও এ নিয়ে কোনো আফসোস ছিল না গায়িকার। বলেন, সেদিন অনুষ্ঠানে নচিকেতাকে আগে ছেড়ে না দিয়ে কোনো ভুল করেননি তিনি। যা করেছিলেন একদম ঠিক করেছিলেন। তিনি যদি আগে গান করতেন তাহলে অনুষ্ঠানটি নষ্ট হয়ে যেত।