আ. লীগ পালাবার পথ পাবে না: ফখরুল (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,রোববার, ০৫ ডিসেম্বর ২০২১ : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা না হলে আওয়ামী লীগ পালাবার পথ পাবে না বলে হুঁশিয়ার করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (৫ ডিসেম্বর) সকালে রাজধানীতে এক শ্রমিক সমাবেশে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে হবে। তাকে সুস্থ করে দেশে ফেরানোর উদ্যোগ নিতে হবে। অন্যথায় পালাবার পথ খুঁজে পাবে না সরকার।

তিনি বলেন, ‘আমি স্পষ্ট করে বলছি, অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দেন। তাকে বিদেশে চিকিৎসা করতে পাঠান। সুস্থ করে দেশে ফেরান। নাহলে আপনারা পালাবার পথ খুঁজে পাবেন না। জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে আপনাদের।’

গত ১৩ নভেম্বর থেকে ঢাকার বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। দীর্ঘদিন ধরে নানা স্বাস্থ্য জটিলতায় ভুগছেন তিনি। এই অবস্থায় তার মুক্তি চেয়ে বিদেশে চিকিৎসার দাবিতে কিছুদিন ধরে সমাবেশ করছে বিএনপি ও অঙ্গ সংগঠনগুলো।

এরই ধারাবাহিকতায় এদিন জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে এ সমাবেশ হয়। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে এতে হাজির হন দলটির কয়েকশ নেতাকর্মী। ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, দেশনেত্রীর মুক্তি চাই’সহ নানা শ্লোগানে সমাবেশস্থল মুখর করে তোলেন তারা।