রাজধানীর আদাবর থেকে ৩ বোন নিখোঁজ

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১ : রাজধানীর আদাবর থানা এলাকা থেকে একসঙ্গে তিন বোন নিখোঁজ হয়েছেন। নিখোঁজরা হলেন- একাদশ শ্রেণির শিক্ষার্থী রোকেয়া (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬)। সম্পর্কে তারা আপন তিন বোন, তাদের মধ্যে দুইজন এসএসসি পরীক্ষার্থী। নিখোঁজ তিন শিক্ষার্থী টিকটকে আসক্ত ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা ১১টা ৪ মিনিটের দিকে তারা আদাবরের শেখেরটেকের পিসিকালচারের খালার বাসা থেকে বের হন। এ ঘটনায় তাদের খালা আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

রাতে নিখোঁজদের খালা জানান, আমার বড় বোন তিন বছর আগে মারা যান। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছেন। খিলগাঁওয়ে আমার ছোট বোনের বাসায় থাকতো তিন ভাগ্নি রোকেয়া, জয়নব আরা ও খাদিজা। জয়নব ও খাদিজার এসএসসির পরীক্ষাকেন্দ্র ছিল ধানমন্ডি গার্লস হাইস্কুলে। সে কারণে আদাবরে আমার বাসায় এসে তারা দুজন পরীক্ষা দিচ্ছিল। গত ১৫ তারিখে একটি পরীক্ষা হয়েছে। আরও দুটি পরীক্ষা বাকি রয়েছে। এর মধ্যেই হঠাৎ তারা তিনজন একসঙ্গে বাসা থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়।

এ বিষয়ে আদাবর থানার উপ-পরিদর্শক আব্দুল মোমেন জানান, ওই বাসার সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখতে পেয়েছি তারা তিনজন ব্যাগ গুছিয়ে বাসা থেকে বের হয়ে যায়। আমরা তাদের অবস্থান শনাক্তের বিষয়ে কাজ করছি। এখনো তাদের অবস্থান শনাক্ত করতে পারিনি। চেষ্টা চালিয়ে যাচ্ছি।