চতুর্থবারের মতো বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),খেলাধূলা প্রতিনিধি,০৪ অক্টোবর : আরও একবার ফুটবল ফেডারেশনের সভাপতি নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন। বিপুল ব্যবধান হারিয়েছেন বাকি দুই প্রার্থী বাদল রায় ও শফিকুল ইসলাম মানিককে। আর সিনিয়র সহসভাপতি হিসেবে চতুর্থবার জিতেছেন সালাম মুর্শেদী। তিনজন সহসভাপতি নির্বাচিত হলেও চতুর্থ পদে টাই হয়েছে। ১৩৯ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৩৫ জন।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সমালোচনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে টানা চতুর্থবারের মত সভাপতি নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন।

আগামী চার বছর ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির নেতৃত্বে থাকবেন তিনি। লড়াইটা হয়েছে একপেশে। অর্ধেকেরও বেশি ৯৪ ভোট পেয়েছেন সালাউদ্দিন। বাদল রায় শেষবেলায় লড়াইয়ে ফেরার ঘোষণা দিলেও পেয়েছেন মাত্র ৪০ ভোট। আর শফিকুল ইসলাম মানিকের ভোট সবেধন নীলমনি এক।

জিতে খুশি কাজী সালাউদ্দিন। পূরণ করতে চান ফুটবল উন্নয়নের প্রতিশ্রুতি। আর ফল ঘোষণার আগেই অভিযোগ আরেক সভাপতি প্রার্থীর।

সিনিয়র সহ সভাপতি পদেও সালাম মুর্শেদীর জয়জয়কার। দুই সাবেকের লড়াইয়ে বিধ্বস্ত শেখ মোহাম্মদ আসলাম। ব্যবধানটা ৯১-৪৪ ভোটের। ভোটাররা পরিবর্তনের পক্ষে নয় বলে অভিযোগ করেছেন তার প্রতিপক্ষ।

তবে সবচেয়ে বেশি নাটক হয়েছে সহসভাপতি পদে। ৮৯ ভোট নিয়ে এক নম্বর সহসভাপতি হয়েছেন ইমরুল হাসান। কাজী নাবিল ৮১ ও আতাউর রহমান ভূইয়া ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। চতুর্থ সহসভাপতি পদে টাই হয়েছে তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে। দুজনই পেয়েছেন ৬৫ ভোট করে।

তাদের টাই ভাঙ্গতে ৩১ অক্টোবর হবে নির্বাচন।