আমি কোথাও বলিনি বিচ্ছেদ চূড়ান্ত : বাঁধন

SHARE

673আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ হচ্ছে লাক্স তারকা আজমেরী হক বাঁধনের- বেশ কিছু গণমাধ্যমে এমন খবর প্রকাশ হয়েছে আজ বুধবার। তবে বাঁধন জানালেন, বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত নয়।

বাঁধন বলেন, ‘আমি কোথাও কাউকে বলিনি যে আমাদের বিবাহ বিচ্ছেদের সিন্ধান্ত চূড়ান্ত। শুধু পরিচিত এক সাংবাদিকের সাথে আলাপকালে বলেছি স্বামীকে ছেড়ে গেল দুই বছর ধরেই আমি মেয়ে মিশেলকে নিয়ে মা-বাবার কাছে থাকি। তিনি এটাকে ইতিবাচকভাবে উপস্থাপন করলেও অনেকেই দেখছি নিজের মনের মত গল্প সাজিয়ে আমার বিচ্ছেদ চূড়ান্ত করে ফেলেছেন! এটা বেদনাদায়ক। আমি আলাদা থাকছি এ বিষয়টা শোবিজে সবাই জানেন। তারা এও জানেন এখনো প্রাতিষ্ঠানিক ছাড়াছাড়ি কিছু হয়নি। আর ভবিষ্যতে বিচ্ছেদ হবে কিনা সেটাও চূড়ান্ত নয়।’

বাঁধন এও বলেন, ‘আসলে আমার মেয়ের মুখের দিকে তাকিয়ে বিষযটি নিয়ে কোনো নাড়াচাড়া করতে রাজি ছিলাম না আমি। ও এবার থেকে স্কুলে যাবে। আমি চাইনা এসব ঘটনা ওর মনে নেতিবাচক প্রভাব ফেলুক। তাই যারা আমার সংসার ভাঙনের সংবাদটি প্রকাশ করছেন দয়া করে একটু রক্ষনশীলতার পরিচয় দিবেন।’

Badhan
প্রসঙ্গত, ২০১০ সালের ৮ সেপ্টেম্বর দুই পরিবারের সম্মতিতে বাঁধনের সাথে সনেট নামক এক ব্যবসায়ীর বিয়ে হয়। এরপর তাদের কোলজুড়ে আসে কন্যা সন্তান মিশেল। মাঝখানে স্বামী সংসার নিয়ে শোবিজ থেকে খানিকটা আড়ালে চলে গেলেও সম্প্রতি আবারো সরব হয়েছেন বাঁধন। ছুটিয়ে অভিনয় করছেন নাটক-টেলিছবিতে।

চলতি বছরের গেল দুটি ঈদে বাঁধনের নাটকগুলো ছিলো উল্লেখ করার মতো। সর্বশেষ এই তারকা আলোচনায় এসেছেন এশিয়ান টিভির মেগা সিরিয়াল পালঙ্কতে মূল ভূমিকায় অভিনয়ের মাধ্যমে। বাঁধন বললেন, অভিনয়ের এই ব্যস্ততা আর একমাত্র মেয়ে মিশেলকে নিয়েই কাটছে তার প্রতিদিনের সময়গুলো।