শেরপুরে ৫ দিন পর নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

SHARE

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ঘাগড়া সোনারপাড়া গ্রাম থেকে নিখোঁজ হওয়া এক ব্যক্তির পাঁচ দিন পর ফাঁসিতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত চাঁন মিয়া (৫৫) ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

সোমবার সন্ধ্যায় পুলিশ বাড়ি থেকে কিছুটা দূরে পরিত্যক্ত একটি ঘর থেকে মরদেহটি উদ্ধার করে। ৮ ডিসেম্বর মঙ্গলবার সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঝিনাইগাতী উপজেলার ঘাগড়া সোনারপাড়া গ্রামের চাঁন মিয়া গত ২ ডিসেম্বর বাড়ি থেকে  নিখোঁজ হন। সোমবার সন্ধ্যায় একই গ্রামের শাহজাহান মিয়ার একটি পরিত্যক্ত ঘর থেকে চাঁন মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি উদ্ধারের সময় গলায় দড়ি বাঁধা অবস্থায় ছিল বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, শাহাজাহান মিয়া পরিবার-পরিজন নিয়ে ঢাকায় গার্মেন্টসে কাজ করায় দীর্ঘদিন যাবৎ তার ঘরটি পরিত্যক্ত অবস্থায় রয়েছে। কিন্তু সোমবার বিকেলে শাহজাহান মিয়ার পরিত্যক্ত ঘর থেকে উৎকট দুর্গন্ধ বের হলে বেড়ার ফাঁক দিয়ে উঁকি মেরে লোকজন একজনের ফাঁস ঝুলানো মরদেহ দেখতে পান। বিষয়টি ঝিনাইগাতী থানায় জানানো হলে সন্ধ্যায় সেই ঘরের দরজা ভেঙে পুলিশ চাঁন মিয়ার মরদেহ উদ্ধার করে। চাঁন মিয়ার মানসিক ভারসাম্যহীনতা ছিল। মাঝে-মধ্যেই তিনি বাড়ি থেকে চলে যেতেন আবার ২/৩ দিন পর বাড়ি ফিরে আসতেন বলেও এলাকাবাসীরা জানান।

ঝিনাইগাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যা