স্যামসাং গ্যালাক্সিতে অবিশ্বাস্য মূল্যছাড় ও উপহার

SHARE

570গ্রাহকরা এখন তাদের পছন্দের স্যামসাং গ্যালাক্সি ডিভাইস কিনলেই পাচ্ছেন সেডান কার ও প্রতিদিন স্যামসাং ৩২ ইঞ্চি এলইডি টিভি জিতে নেওয়ার সুযোগ। এ অফারে উপভোগ করবেন সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। স্যামসাং এর সাতটি গ্যালাক্সি ডিভাইসের সাথে এ অফার দেয়া হয়েছে।

স্যামসাং জানায়, বার্ষিক প্রবৃদ্ধির দিক থেকে শীর্ষ ১০ স্মার্টফোন বাজারের তালিকায় বাংলাদেশ তৃতীয় স্থানে, এই অর্জন উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশে দিচ্ছে আকর্ষণীয় সব উপহার যা গ্রাহকদেরকে স্মার্টফোন জগতে প্রবেশে উৎসাহিত করবে। বিশ্বজুড়ে কোটি মানুষের আস্থা অর্জনকারী স্যামসাং হচ্ছে বিশ্বের শীর্ষ স্মার্টফোন বিক্রেতা।

স্যামসাং গ্যালাক্সি ডিভাইসগুলোতে আছে অসাধারণ পারফরমেন্স, দৃষ্টিনন্দন ক্যামেরা এবং চমৎকার ডিসপ্লের  অসাধারণ এক সমন্বয়, যা গ্রাহককে দেবে সম্পূর্ণ নতুনমাত্রার স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। আর এই অফারগুলোর মধ্য দিয়ে স্যামসাং গ্রাহকদের আনন্দের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহদী বলেন, এটি খুবই অসাধারণ একটি ব্যাপার যে বাংলাদেশ বর্তমানে বার্ষিক প্রবৃদ্ধির দিক থেকে শীর্ষ ১০ স্মার্টফোন বাজারের তালিকায় তৃতীয় । আমরা গ্রাহকদের সাথে এই অর্জনটি উদযাপন করতে চাই।

তিনি আরো বলেন, এই হ্যান্ডসেটগুলো হচ্ছে আমাদের সবচেয়ে জনপ্রিয় স্যামসাং গ্যালাক্সি ডিভাইস। বাংলাদেশে স্মার্টফোনের এই প্রবৃদ্ধি উদযাপনে আমরা আমাদের গ্রাহকদের বাড়তি আনন্দ দিতে এই সীমিত সময়ের অফারগুলো নিয়ে এসেছি।

গ্রাহকরা গ্যালাক্সি এইস নেক্সট ২, জে ১ এইস, কোর প্রাইম, জে ২, গ্রান্ড প্রাইম, জে ৫ এবং জে ৭ এর মধ্য থেকে বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্যামসাং গ্যালাক্সি ডিভাইস। এই হ্যান্ডসেটগুলোতে থাকছে সর্বনিম্ন ৫শ’ টাকা থেকে  সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ছাড়। এছাড়াও সৌভাগ্যবান গ্রাহকরা পাচ্ছেন পুরো ডিসেম্বর মাসজুড়ে প্রতিদিন ৩২ ইঞ্চি স্যামসাং এলইডি টিভি জিতে নেওয়ার সুযোগ। এই ক্যাম্পেইন শেষে গ্রাহকদের জন্য মেগা প্রাইজ হিসেবে থাকছে একটি সেডান কার।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকদের ০৯৬১২-৩০০-৩০০ এবং ০৮০০০-৩০০-৩০০ নম্বরে কল করতে বলা হয়েছে।