প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জাজিরায় ব্যাপক প্রস্তুতি চলছে

SHARE

567পদ্মা সেতুর মূল পিলার এবং নদী শাসন প্রকল্পের উদ্বোধন উপলক্ষে জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবায় প্যান্ডেল নির্মাণের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার (১২ ডিসেম্বর) পদ্মা সেতুর মূল পিলার এবং নদী শাসন প্রকল্পের উদ্বোধন করবেন।

সরেজমিনে দেখা যায়, তিনজন ঠিকাদার তাদের নির্দিষ্ট পরিমাণ কর্মীদের নিয়ে রাস্তার সলিং, রাজমিস্ত্রী ও ডেকোরেশনের কাজ দ্রুত গতিতে চালিয়ে যাচ্ছেন। সঠিকভাবে কাজ পরিচালনার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুরের-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়েছেন এবং তিনি সশরীরে এসে উক্ত স্থান পরিদর্শন করেছেন।


জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মূল পিলার এবং নদী শাসন প্রকল্পের উদ্বোধন করবেন। এ উপলক্ষে পশ্চিম নাওডোবায় প্যান্ডেল নির্মাণ করা হচ্ছে। নির্মাণ কাজ যাতে সুন্দরভাবে সম্পন্ন হয় সে জন্য সার্বক্ষণিক পুলিশ প্রশাসন নিরাপত্তা দিয়ে যাচ্ছে। উদ্বোধন কার্য সম্পন্ন না হওয়া পর্যন্ত নিরবিচ্ছন্নভাবে আমাদের পুলিশ টহলে রয়েছে। যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেক্ষেত্রে পুলিশ প্রশাসন সজাগ দৃষ্টি রাখছে।


বিএম মোজাম্মেল হক সাংবাদিকদের বলেন, শরীয়তপুর তথা গোটা দক্ষিণাঞ্চলের প্রাণের দাবি, স্বপ্নের পদ্মা সেতুর মূল পিলার এবং নদী শাসনের প্রকল্প আগামী ১২ ডিসেম্বর আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। পদ্মা সেতু এখন কোনো স্বপ্ন নয়, এটা এখন বাস্তবে রূপ নিতে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় জাজিরার পশ্চিম নাওডোবায় উদ্বোধনী প্যান্ডেলের কাজ করা হচ্ছে। আশা করছি নির্দিষ্ট সময়ের পূর্বেই কাজটি সম্পন্ন করতে পারবো।