লক্ষ্মীপুরে ডাকাত গুলিবিদ্ধ

SHARE

লক্ষ্মীপুরের রায়পুরে মুসলিম সর্দার (২৮) নামের এক মাদক ব্যবসায়ী পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। এসময় তার সহযোগী শুক্কুরকেও (২৫) গ্রেফতার করা হয়। মঙ্গলবার গভীর রাতে উপজেলার বামনী ইউনিয়নের সাইচা গ্রামে এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে চিহ্নিত সন্ত্রাসী মুসলিম গুলিবিদ্ধ হন। এসময় একটি এলজি, তিন রাউন্ড গুলি ও কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

থানা পুলিশ জানায়, ঘটনার সময় মুসলিম ৭-৮ সহযোগীকে নিয়ে সাইচার একটি বাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে সেখানে অভিযানে যায় পুলিশ। এসময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা আট রাউন্ড গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে ঘটনাস্থল থেকে বাম পায়ে হাঁটুর নিচে গুলিবিদ্ধ অবস্থায় মুসলিম ও তার সহযোগী শুক্কুরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি, ছুরি, সাবল, খন্তিসহ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ মুসলিমকে পুলিশ প্রহরায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রায়পুর পৌর শহরের দেনায়েতপুর গ্রামের আবদুল করিম বেপারীর ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় আটটি মামলা রয়েছে। এছাড়া শুক্কুর বামনী এলাকার আবদুল করিমের ছেলে। তার বিরুদ্ধে থানায় দুইটি মামলা রয়েছে।

রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন  জানান, গ্রেফতাররা এলাকার চিহিৃত সন্ত্রাসী। এরমধ্যে মুসলিম তিনটি মামলার সাজাপ্রাপ্ত আসামি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্ততি ও অস্ত্র আইনে থানায় আলাদা দুইটি মামলা করেছে