দেখুন ক্যাপ্টেন আমেরিকার নতুন কিস্তির ট্রেলার

SHARE

189সুপার হিরোদের যুদ্ধ নিয়ে বিশ্বব্যাপি জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান মারভেলের নতুন ছবি ‌‌‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’। ২০১৬ সালের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে এটি একটি।

তবে সম্প্রতি প্রকাশ হয়েছে ‘ক্যাপ্টেন আমেরিকা’র নতুন কিস্তির অফিসিয়াল ট্রেলার। ছবিটি না পেলেও আপাতত ট্রেলারেই মজেছেন স্পাইডারম্যান, ক্যাপ্টেন আমেরিকা ও আয়রন ম্যানের ভক্তরা। গেল ২৪ নভেম্বর কিছুটা নীরবতার মধ্য দিয়েই ইউটিউবে প্রকাশ হয় ট্রেলারটি। তবুও মাত্র দুই দিনে এর দর্শক সাড়ে চার লাখেরও বেশি।

তা হবেেই বা না কেন? এই ছবিতে দুটি দলে ভাগ হয়ে একে অপরের সঙ্গে লড়বেন মার্ভেলের জনপ্রিয় সুপারহিরোরা। নিজেদের দল বেছে নিয়েছেন সুপারহিরোরা। অ্যান্ট-ম্যান এবং ফ্যালকন – ক্যাপটেইন আমেরিকার জন্য লড়বেন। তাদের সঙ্গে যোগ দেবেন স্কারলেট উইচ এবং উইন্টার সোলজার।

আর টনি স্টার্কের হয়ে লড়বেন দ্য ভিশন, ব্ল্যাক উইডো, ওয়ার মেশিন এবং স্পাইডার-ম্যান। এ ছবিতে নতুন স্পাইডার-ম্যানের অভিষেক ঘটছে, যার ভূমিকায় অভিনয় করবেন ব্রিটিশ অভিনেতা টম হল্যান্ড। তবে ব্ল্যাক প্যান্থারকে এ যুদ্ধে নিরপেক্ষ হিসেবে দেখা যাবে।

২ মিনিট ২৬ সেকেণ্ডের এই ভিডিওতে আভাস মিলেছে সুপারহিরোদের জমজমাট এক লড়াইয়ের। তবে ট্রেলারে দেখা মিলেনি জনপ্রিয় কমিক হিরো স্পাইডারম্যানের।

‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ মুক্তি পাচ্ছে ২০১৬ সালের ৬ মে।