ফেনীতে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষ: গুলিবিদ্ধ ৮

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,ফেনী প্রতিনিধি,১৪ মার্চ : ফেনীর ফরহাদ নগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে আটজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের খাইয়ারা বাজারের সুবলপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের চারজনকে অশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন টিপুসহ যুবলীগ নেতা সানাহ উল্লাহ ও সবুজ এবং ছাত্রলীগ নেতা সজিব সিএনজিচালিত অটোরিকশা করে স্থানীয় কেএম হাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি নির্বাচনের মনোনয়ন কিনতে রওনা হন।

পথিমধ্যে তাদের বহনকারী অটোরিকশাটি সুবলপুর পৌঁছলে বিপরীত দিক থেকে দুটি অটোরিকশা তাদের গতিরোধ করে। ওই অটোরিকশা দুটিতে থাকা উপজেলা ভাইস চেয়ারম্যান ফোরকান চৌধুরীর সমর্থিতরা তাদের ওপর নির্বিচারে গুলি ছোঁড়ে। এসময় টিপু সমর্থিতরাও পাল্টা আক্রমণ করলে সংঘর্ষ বেঁধে যায়।

একপর্যায়ে টিপু সমর্থিতরা এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন অটোরিকশা ফেলে পালিয়ে যায়। এসময় বিক্ষুব্ধরা অটোরিকশা ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলিবর্ষণ করে।

সংঘর্ষে সানাহ উল্লাহ, সজিব, সবুজ, শহীদুল ইসলাম শামীম, আফসার, আবু তৈয়ব ও রিয়াদ হোসেনসহ দুপক্ষের ১০জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) মো. রাশেদ খান চৌধুরী বলেন, এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।