আবারও টিভি পর্দায় মনপুরা জুটি

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,২৪ ফেব্রুয়ারি : দীর্ঘদিন পর আবারও একসঙ্গে অভিনয় করছেন ‘মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি। নাটকের নাম ‘পোস্ট গ্র্যাজুয়েট’। মূলত এটি জাহিদ হাসান অভিনীত ‘গ্র্যাজুয়েট’ নাটকেরই সিক্যুয়েল। ২০১০ সালের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ছিল এটি। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় এটি প্রচার হয়েছিল এনটিভিতে।

আবারও নির্মিত হয়েছে নাটকটি। যাতে জুটি হিসেবে অভিনয় করেছেন চঞ্চল ও মিলি। ‘গ্র্যাজুয়েট’ নাটকের নির্মাতাই নির্মাণ করছেন এটি। এ প্রসঙ্গে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘এটাকে ঠিক ‘গ্র্যাজুয়েট’-এর সিক্যুয়েল বলছি না। যদিও ঠিক প্রায় একই রকমের হবে।

তবে গল্প এবং চরিত্রের পরিবর্তন আছে। আগে আমরা জাহিদ হাসান ও সিদ্দিকের মাধ্যমে চাচা-ভাতিজার রসায়ন দেখেছি। আর এবার দেখব মামা চঞ্চল চৌধুরী, ভাগ্নে সিদ্দিক ও হবু মামি চরিত্রে ফারহানা মিলিকে।’

‘পোস্ট গ্র্যাজুয়েট’ ধারাবাহিকে জাহিদ হাসান ছাড়া ‘গ্র্যাজুয়েট’-এর বেশিরভাগ শিল্পীই থাকছেন বলে জানিয়েছেন নির্মাতা। এর মধ্যে রয়েছেন হাসান মাসুদ, ফারুক আহমেদ, জয়রাজ, সিদ্দিকুর রহমান, সোহেল খান, রাজু, বাবর প্রমুখ।

আর চঞ্চল-মিলি ছাড়াও নতুন করে এবার যোগ হচ্ছেন সাজু খাদেম, আরফান, ডা. এজাজুল ইসলাম, শাহনাজ খুশি, আজমেরী আশা, তাসনুভা তিশা, অপু, নবী, রোকন, আনোয়ার প্রমুখ। ২২ ফেব্রুয়ারি বসুন্ধরা সিনেকমপ্লেক্সে প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয় নাটকটির। সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচার হবে।