আকর্ষণীয় মূল্যে হুয়াই স্মার্টফোন

SHARE

114অ্যান্ড্রয়েড স্মার্টফোন হুয়াই ব্র্যান্ড বাংলাদেশে তাদের জনপ্রিয় দুটি স্মার্টফোন জি প্লে মিনি ও হুয়াই ওয়াই৬২৫ এর জন্য নতুন আকর্ষণীয় মূল্য ঘোষণা করেছে।

হুয়াই জানিয়েছে, উল্লেখযোগ্য পরিমাণ বিক্রি হওয়ায় এই বিশেষ মূল্য ছাড় দেওয়া হয়েছে। থ্রিজি উপযোগী শক্তিশালী স্মার্টফোন দুটিতে রয়েছে ৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে ও ডুয়েল সিম স্লট। অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেম চালিত হুয়াই জি প্লে মিনিতে এ আছে ১ দশমিক ২ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর।

এতে আরো রয়েছে ২জিবি র‌্যাম, ৮ জিবি ইন্টারন্যাল মেমোরি যা সর্বোচ্চ ৩২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ফোনটিতে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে এলইডি ফ্ল্যাশ ও অটোফোকাস সমৃদ্ধ  ১৩ এমপি ক্যামেরা ও সেলফি তোলার জন্য আছে ৫ এমপি ক্যামেরা।

ফোনটি দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য  রয়েছে  ২ হাজার ৫৫০এমএএইচ ব্যাটারি। হুয়াই জি প্লে মিনি এর নতুন মূল্য ১৪,৯৯০ টাকা (পূর্বমূল্য ১৫,৯৯০ টাকা) ।

অন্যদিকে হুয়াই ওয়াই৬২৫ এ অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২। এতে আরো রয়েছে ১.২ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর, ১ জিবি র‌্যাম, ৪জিবি মেমোরি যা সর্বোচ্চ ৩২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ফোনটিতে এলইডি ফ্ল্যাশ ও অটো ফোকাস সমৃদ্ধ ৮ এমপি রিয়ার ক্যামেরা ও ২এমপি ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

এছাড়াও ফোনটিতে ২ হাজার এমএএইচ এর একটি শক্তিশালী ব্যাটারি রয়েছে। নতুন অফারে ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮,৯৯০ টাকা (পূর্বমূল্য ৯,৯৯০ টাকা)।