দুই কন্যা শিশু সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যা!

SHARE

১৪/০৮/২০১৬

atthottaপিরোজপুরের মঠবাড়িয়ায় মাইশা আক্তার কনা (০২) ও মাহিয়া আক্তার বেবী (৯ মাস) নামের দুই শিশু সন্তানকে হত্যা করে বিষপান করে আত্মহত্যা করলেন মা নাজমুন্নাহার লাইজু (২৬)। লাইজু বেগম হারজী নলবুনিয়া গ্রামের স্কুল শিক্ষক মনিরুজ্জামান ফরিদের স্ত্রী। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় মঠবাড়িয়া উপজেলার হারজী নলবুনিয়া গ্রামে। মনিরুজ্জামান ফরিদ উপজেলার গুদিঘাটা সরোজনি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মঠবাড়িয়া থানা পুলিশ নিহত ৩ জনের লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে মনিরুজ্জামান ফরিদ পলাতক রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের মৃত আলহাজ্ব বাহার আলী খানের ছেলে মনিরুজ্জমান ফরিদের সাথে প্রায় আড়াই বছর পূর্বে উপজেলার ধানীসাফা গ্রামের আঃ রব তালুকদারের মেয়ে নাজমুন্নাহার লাইজু’র বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে মাইশা আক্তার কনাও মাহিয়া আক্তার বেবী নামের দুইটি কন্যা সন্তান জন্ম নেয়।

রবিবার বিকেলে মনিরুজ্জামান ফরিদ স্কুল থেকে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। পরে ডাকাডাকি করে কোনো সারা শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ৩ জনকে মৃত দেখতে পান। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে ২ শিশু সন্তানদের বিষপান করিয়ে হত্যা করে নাজমুন্নাহার লাইজু নিজেও বিষপান করে আত্মহত্যা করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মায়না তদন্তের জন্য নিহত তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে।