সালমান আমার ছোট ভাই: সঞ্জয় দত্ত

SHARE

Salmandatt-bg20160730135035বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও সুপারস্টার সালমান খানের বন্ধুত্বে ফাটল দেখা দেওয়ার সব খবর আজেবাজে! বেশ কিছুদিন ধরে এ নিয়ে গুঞ্জন চলছে। সল্লুকে নিজের ছোট ভাই সম্বোধন করে বিপন্ন প্রজাতির মায়া হরিণ শিকার মামলা থেকে তিনি রেহাই পাওয়ায় সন্তোষ প্রকাশ করেন সঞ্জু।

রাজস্থান উচ্চ আদালত সালমানকে বেকসুর খালাস করে দেওয়ার পর ফোন করেছিলেন কি-না জানতে চাইলে সঞ্জয় বলেন, ‘ওকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছি। ওর জন্য ভালো লাগছে। আমি চাই না সালমান বা অন্য কেউ আমার মতো সাজা ভোগ করুক। আদালতের ‍রায়ে আমি খুশি হয়েছি।’

শুক্রবার (২৯ জুলাই) ৫৭ বছরে পা রেখেছেন সঞ্জয় দত্ত। এদিন সন্ধ্যায় মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়ি ইম্পেরিয়াল হাইটসে আয়োজিত সংবাদ সম্মেলনের সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব বলেন তিনি।

‘মুন্নাভাই এমবিবিএস’ তারকার দাবি, সালমান আর তার বন্ধুত্ব এখনও টিকে আছে। তিনি বলেছেন, ‘ও (সালমান খান) আমার ছোট ভাই। ও আমার ভাইয়ের মতো ছিলো এবং থাকবে। সৃষ্টিকর্তা তাকে অনেক সাফল্য দিয়েছে। সবার কাছে অনুরোধ করছি, এ নিয়ে নেতিবাচক কিছু ছড়াবেন না। আমরা উভয়ে ব্যস্ত। এ কারণে আমাদের দেখা হয় না প্রতিদিন। তবে স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমাদের দেখা হয়েছে। এ নিয়ে কেউ লেখালেখি করেনি। আমাদের মধ্যে কোনো বিরোধ নেই। কারণ কেউ কারও ভাইয়ের সঙ্গে লড়াই করে না।’

জেল থেকে ছাড়া পাওয়ার পর এটাই ছিলো সঞ্জয় দত্তের প্রথম জন্মদিন। তিনি জানান, কারাগারে অন্য কয়েদিরা তাকে বিস্কুট দিয়ে শুভেচ্ছা জানাতো।