স্বামীর মৃত্যুতে ৩ সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন স্ত্রী

SHARE

hyderabad-bg20160730134035হৃদরোগে আক্রান্ত হয়ে স্বামীর মৃত্যু হয়েছে। স্বামী হারানোর বেদনা সহ্য করতে না পেরে তাই তিন সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন স্ত্রী।

শুক্রবার (২৯ জুলাই) রাতে ভারতের হায়দ্রাবাদে এ ঘটনা ঘটেছে। শনিবার (৩০ জুলাই) দেশটির স্থানীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

খবরে বলা হয়, স্বামী সত্যনারায়ণ এবং তিন সন্তানসহ কারে যোগে হায়দ্রাবাদ যাচ্ছিলেন স্ত্রী মেরাবি (৪৫)। হায়দ্রাবাদ থেকে ৬০ কিলোমিটার দূরে ভঙ্গাইর নামে একটি স্থানে একটি হোটেলে রাতের খাবার খান তারা। খাবার খাওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন সত্যনারায়ণ। পরে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

এরপর হাসপাতাল থেকে হায়দ্রাবাদে যাওয়ার উদ্দেশ্যে তিন সন্তানসহ রওয়ানা হন মেরাবি। এ সময় হায়দ্রাবাদ থেকে ৪০ কিলোমিটার দূরে ঘাটকেসার নামক স্থানে পৌঁছলে দুই মেয়ে এবং এক ছেলেসহ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন মা মেরাবি। দুই মেয়ে হলেন- সোয়াত (৩১) ও নিলিমা (২৯) এবং ছেলের নাম সিভারাম কৃষ্ণ (২৩)।

তবে এ ঘটনায় স্ত্রী ও তিন সন্তানের শেষ পরিণতির কথা জানা যায়নি। মৃত সত্যনারায়ণ পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি এবং হাউজিং বোর্ডের ডিভিশনাল ইঞ্জিনিয়ার ছিলেন।