সঞ্জয় দত্তের জন্মদিনে মান্যতার গাড়ি উপহার

SHARE

sanjay-dutt-bg20160730110801বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জন্মদিনে তাকে অডি কিউ সেভেন মডেলের একটি দামি গাড়ি উপহার দিয়েছেন স্ত্রী মান্যতা দত্ত। শুক্রবার (২৯ জুলাই) ৫৭ বছরে পা রেখেছেন ‘মুন্নাভাই এমবিবিএস’ তারকা। সঞ্জয় যে গাড়িপ্রেমী তা ভালোই জানেন মান্যতা। তাই মান্যতার এই উপহার। জানা গেছে, গাড়িটির নম্বর ৪৫৪৫। এই সংখ্যা সঞ্জুর পছন্দের।

মান্যতা এর আগে সঞ্জয় দত্তের ৫১তম জন্মদিনে বেন্টলি মডেলের একটি গাড়ি উপহার দিয়েছিলেন। অন্যদিকে যমজ সন্তান শাহরান ও ইকরার জন্মের পর মান্যতাকে রোলস-রয়েস গোস্ট মডেলের গাড়ি উপহার দেন ‘খলনায়ক’ তারকা।

এদিকে গত ২৮ জুলাই রাতে স্ত্রী ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে জন্মদিন উদযাপন করেছেন সঞ্জয়। সবার সঙ্গে মিলে আনন্দে মেতেছিলেন তিনি। পরদিনও সারাবেলা এই রেশ ছিলো। পাঁচ বছর কারাভোগের পর বাড়িতে এটাই ছিলো তার প্রথম জন্মদিন।

সঞ্জয়ের জন্মদিনের অনুষ্ঠানের বেশকিছু স্থিরচিত্র ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মান্যতা। এগুলোতে তাদেরকে খুব হাসিখুশি দেখাচ্ছে। চারপাশে বন্ধু ও স্ত্রীকে নিয়ে সঞ্জুর কেক কাটার ছবিও আছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয়।’

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, মান্যতার কোলে মাথা রেখে শুয়ে আছেন সঞ্জয়। এর ক্যাপশনে তার স্ত্রী লিখেছেন, ‘খুশি আর ভালোবাসায় মোড়ানো কতো সুন্দর একটি রাত!’