ফ্লোরিডায় নাইটক্লাবে গুলিতে নিহত ২, গুলিবিদ্ধ ১৬

SHARE

florida2-sm20160725142853ঢাকা: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের একটি নাইটক্লাবে বন্দুকধারীর হামলায় অন্তত দু’জন নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে আরও ১৬ জন। এ ঘটনায় তিন সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সময় রোববার (২৪ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টায় ফ্লোরিডার ফোর্ট মায়ার্স শহরের ‘ক্লাব ব্লু’ নামে ওই নাইটক্লাবে এ হামলা চালানো হয়। স্থানীয় পুলিশের বরাত দিয়ে বাংলাদেশ সময় সোমবার (২৫ জুলাই) দুপুরে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।

ফোর্ট মায়ার্স পুলিশের কর্মকর্তা ক্যাপ্টেন জিম মুলিগান সাংবাদিকদের জানান, রোববার রাতে ক্লাবটিতে একদল কিশোর-কিশোরী পার্টির আয়োজন করেছিল।

মনে করা হচ্ছে, ওই পার্টিতে বিবাদের জের ধরে কেউ নির্বিচারে গুলি ছুড়ে থাকতে পারে। তবে হামলার ধরন বুঝতে তদন্ত শুরু করেছেন কর্মকর্তারা।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়, হামলায় আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সময় একটি গাড়ি ও একটি বাড়িতেও গুলি করা হয়। তাতেও একজন আহত হওয়ার খবর মিলেছে।

হামলায় তিনজনকে আটক করা হলেও তাদের পরিচয় বা বিস্তারিত কিছু বলেনি সংবাদমাধ্যম।

ছয় সপ্তাহ আগে ফ্লোরিডারই অরল্যান্ডো শহরে সমকামীদের একটি নাইটক্লাবে বন্দুকধারীর হামলায় ৪৯ জন নিহত হয়। সেই ঘটনা যুক্তরাষ্ট্রের ইতিহাসের অন্যতম ভয়ানক হামলা ছিল।