ইফতার মাহফিলে মুক্তিযোদ্ধাদের সম্মিলন

SHARE
ইফতার মাহফিলে মুক্তিযোদ্ধাদের সম্মিলন
 

চট্টগ্রাম: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ড আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে মুক্তিযোদ্ধাদের সম্মিলন ঘটেছে। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ও বর্তমান নেতারা, জেলা, মহানগর ও উপজেলা ইউনিট কমান্ডের হাজারো সদস্য অংশ নেন অনুষ্ঠানে।

বুধবার (২৯ জুন) নগরীর রীমা কনভেনশন সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা কমান্ডার মো. সাহাবউদ্দিন।

মঞ্চে ছিলেন জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, জেলা পরিষদের প্রশাসক এমএ সালাম, ডিআইজি শফিকুল ইসলাম, পুলিশ সুপার হাফিজ আক্তার, নগর পুলিশের অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম, দক্ষিণ জেলা সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, কমরেড শাহ আলম, মুক্তিযোদ্ধা মাইনুদ্দিন চৌধুরী, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল প্রমুখ।

উপস্থিত ছিলেন সাবেক গণপরিষদ সদস্য আবু সালেহ, সাবেক মহানগর কমান্ডার ফাহিম উদ্দিন, মুক্তিযোদ্ধা-গবেষক ডা. মাহফুজুর রহমান, মুক্তিযোদ্ধা-লেখক সিরু বাঙালি, অধ্যাপক ইদ্রিস আলী, আহমদ হোসেন, ফজল আহমদ, আবু তাহের, সুভাষ ভট্টাচার্য, নুরুল আলম, আবু জাফর চৌধুরী, আকতার আহমদ সিকদার, মো. মহিউদ্দিন, খায়রুল বশর, কবির আহমদ, জয়নাল আবেদিন, জাফর আলী হিরো, হাবিবুর রহমান, কাশেম চিশতি, আবু মিয়া, জেলা সংসদের সহকারী কমান্ডার একেএম আলাউদ্দিন, বোরহান উদ্দিন, নাসির উদ্দিন, জামান উল্লাহ, বদিউজ্জামান, ডেপুটি কমান্ডার মাহবুবুল আলম, একেএম সরওয়ার কামাল প্রমুখ।

মো. সাহাবউদ্দিন তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যবৃন্দ, চার নেতা এবং মুক্তিযুদ্ধে শহীদ, প্রয়াত মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনা করেন।  একই সঙ্গে অসুস্থ মুক্তিযোদ্ধাদের জন্যে সবাইকে দোয়া করার অনুরোধ জানান।

অনুষ্ঠানে অতিথিরা উপজেলা কমান্ডের প্রতিনিধিদের হাতে ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের জন্যে বস্ত্রসামগ্রী তুলে দেন।